অসুস্থতা নিয়ে হাসপাতাল থেকে যে বার্তা দিলেন নুসরত

অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান। সোমবার দুপুরে সেখান থেকেই ফোনে কথা বললেন নুসরাত। বললেন, আমি ভাল আছি, কেউ চিন্তা করো না।

একদিকে রাজনীতি অপরদিকে নতুন ছবি ‘অসুর’-এর প্রমোশন। নিখিলের পারিবারিক ব্যবসায় সাহায্য। সংসারের দায়িত্ব। ছুটে ছুটে টাকি যাওয়া। এত কিছুর দায়িত্বে কিছুটা ক্লান্তও তিনি।

তবে সে সব কিছুর পরোয়া না করেই নুসরাত হেসে বললেন, আমার অ্যাজমার সমস্যা তো আছেই, কাল রাতে প্রচণ্ড বাড়াবাড়ি শুরু হয়। তাই হাসপাতালে আসতেই হলো। তবে এখন অনেক ভাল লাগছে। আর কিছুক্ষণ পরই বাড়ি ফিরে যাব। আবার কাজ শুরু হবে।

রোববার রাতে বাইপাস লাগোয়া একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। জানা যায়, একসঙ্গে অনেক ওষুধ খেয়ে ফেলার কারণেই অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী তথা বসিরহাটের এমপি নুসরাত জাহান।

তবে পরিবার থেকে ঘুমের ওষুধ খেয়ে অভিনেত্রীর অসুস্থতার কথা ‘সম্পূর্ণ ভিত্তিহীন’ বলে উড়িয়ে দেয়া হয়। নুসরাতের স্বামী নিখিল জানান, ক্রনিক হাঁপানি রয়েছে নুসরাতের। বাড়াবাড়ি হওয়াতেই রোববার রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। আগের থেকে নুসরাতের অবস্থা এখন অনেক ভাল।

এ বার একই সুর শোনা গেল নুসরাতের গলাতেও। ভক্তদের নুসরাত নিজেই জানিয়ে দিলেন, সোমবার বিকেলেই ছাড়া হবে তাকে। বাড়ি যাবেন তিনি।

 
Likes:
0 0
Views:
227
Article Tags:
Article Categories:
Tollywood News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

PHP Code Snippets Powered By : XYZScripts.com