এবার আন্ডারকভার এজেন্টের ভূমিকায় জিৎ

অংশুমান প্রত্যুষের পরিচালনায় জিতের পরের ছবি ‘প্যান্থার’। সেখানে একজন আন্ডারকভার এজেন্টের ভূমিকায় নায়ক। ২৬/১১ র স্মৃতি ভারতের মননে এখনও উজ্জ্বল। এবার সেই ঘটনারই মিল পাওয়া গেল জিতের নতুন ছবির টিজারে। প্রথমেই হোটেলে বিস্ফোরণের দৃশ্য দিয়ে শুরু হয়, তারপরেই ঘটনার ঘনঘটা জানিয়ে দেয় মূলত দেশের সুরক্ষার স্বার্থেই মোতায়েন রয়েছে ‘প্যান্থার’।

বাংলা ছবিতে সন্ত্রাসের আবহ নিয়ে কয়েকটা ছবি তৈরি হয়েছে। আর জিতের ছবি মানেই লার্জার দ্যান লাইফ চরিত্ররা। কিন্তু টিজারে বিশেষ কিছু দেখায়নি পরিচালক। প্যান্থারের চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অংশুমান ও পরমপ্রীত। আর ক্যামেরার পিছনের দায়িত্বে রম্যদীপ সাহা।

 

‘প্যান্থার’-এ জিতের বিপরীতে দেখা যাবে শ্রদ্ধা দাসকে। এর আগে ‘রয়্যাল বেঙ্গল টাইগার’-এ অভিনয় করেছেন তিনি। ছবিতে গোয়েন্দা সংস্থার গোপন প্রতিনিধি হিসাবে কাজ করবেন জিৎ। তবে যেহেতু স্বাধীনতা দিবসে মুক্তি পাচ্ছে এই ছবি সুতরাং আন্দাজ করা যাচ্ছে দেশাত্মবোধের গল্পই বড়পর্দায় দেখতে পাবে দর্শক। ছবির পোস্টারও সেই দিকেই ইঙ্গিত করছে।

মুম্বইয়ে একটি বোম্ব ব্লাস্টের ঘটনা থেকেই শুরু হবে কাহিনি। জিৎ ছাড়াও ‘প্যান্থার’-এ দেখা যাবে কাঞ্চন মল্লিক, সুদীপ মুখোপাধ্যায় সৌরভ চক্রবর্তী। ১৪ অগাস্ট মুক্তি পেতে চলেছে ‘প্যান্থার’।

 
Likes:
2 0
Views:
330
Article Categories:
Tollywood NewsTop Stories

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

PHP Code Snippets Powered By : XYZScripts.com