আবারও আবিরকে নিয়ে নতুন কি ছবি করতে যাচ্ছেন জিৎ?

পাভেলের পরিচালনায় ‘অসুর’ ছবিতে জুটি বাঁধছেন জিৎ-কৌশানি। কিন্তু মুখে কুলুপ এঁটেছিল টিম জিৎ। এই পর্যন্ত ঠিকই ছিল, এবার জানা গেল এই ছবিতেই কাজ করছেন আবির চট্টোপাধ্যায়। তার মানে পুজোয় দুটো ছবি মুক্তি পাচ্ছে আবিরের।

ভেঙ্কটেশের বাইরে অন্য কোনও প্রযোজনায় ছবি করতে পারত না আবির চট্টোপাধ্যায়। কিন্তু জিতের ছবিটার জন্য আবিরকে ছাড়পত্র দিয়েছে এসভিএফ। ওদিকে জিতের দাবি ছিল পুজোয় আবিরের আর কোনও সিনেমা বেরোতে পারবে না। অথচ মহেন্দ্র সোনির টুইট অন্য ইঙ্গিত দিচ্ছে।

জিতের এই ছবির শুটিং শুরু হয়ে গেছে পার্পেল মুভি টাউনে। আপাতত চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। এর আগে জিতের সঙ্গে ‘বাচ্চা শ্বশুর’ ছবিতে কাজ করেছেন পাভেল। তখন থেকেই তৈরি হচ্ছিল ‘অসুর’-এর প্লট। যদিও ‘বাচ্চা শ্বশুর’ ছবিতে চিত্রনাট্যের দায়িত্ব ছিল পাভেলের উপর আর এই ছবিতে সে পরিচালক।

আবিরকে নিয়ে এই জল্পনার মধ্যেই উঁকি দিচ্ছে আরও এক বিতর্ক। ভেঙ্কটেশ ব্যোমকেশের ঘোষণা করলেও সেখানে কোনও উল্লেখ নেই অরিন্দম শীলের। শোনা যাচ্ছে, অরিন্দমের বদলে ব্যোমকেশ পরিচালনা করতে চলেছেন বিরষা দাশগুপ্ত। তবে সে জল যে দিকেই গড়াক, দর্শকের চোখ থাকবে আবিরের উপরেই। অসুর না ব্যোমকেশ কোনটা বাছবেন অভিনেতা? নাকি সমস্ত জল্পনা মিটে গিয়ে দুটো ছবিতেই কাজ করতে পারবেন আবির? উত্তর দেবে সময়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

PHP Code Snippets Powered By : XYZScripts.com