লায়ন্স ক্লাব অফ ক্যালকাটা-র এক অন্য নববর্ষ ‘লেটস সেলিব্রেট নববর্ষ’

লায়ন্স ক্লাব অফ ক্যালকাটা -র নববর্ষ মানে একটু অন্যরকমের ছোঁয়া। এককথায় ‘লেটস সেলিব্রেট নববর্ষ’। রবিবার কলকাতার বানতলায় অবস্থিত নবোদয় এডুকেশনাল সেন্টারে প্রায় ১২০জন দুস্থ এবং পথশিশুদের সঙ্গে নিয়ে লায়ন্স ক্লাবে পয়লা বৈশাখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বিজয়িনী’-র নয়না অর্থাৎ
জনপ্রিয় অভিনেত্রী সুকন্যা দত্ত, লায়ন্স ক্লাব অফ ক্যালকাটা-র প্রাক্তন প্রেসিডেন্ট তথা চেয়ারম্যান শ্রী দিলীপ ঝাঝেরিয়া, বর্তমান প্রেসিডেন্ট শ্রী আনন্দ তিওয়ারি, গ্রুমার এবং কোচ শ্রীমতি দীপালি আহেলানী, ‘সোল অফ টিউন্স’ নামক অল উইমেন ব্যান্ডের কর্নধার শিঞ্জিনি এবং তাঁর সহকর্মী,শ্রীমতি অঞ্জু ঝাঝেরিয়া সহ প্রমুখ।

 

এদিন শিশুদের জন্য ছিল ভরপুর বিনোদনের ব্যবস্থা। যেখানে ছিল কুইজ প্রতিযোগিতা, ছিল শুধুমাত্র মহিলাদের দ্বারা পরিচালিত
অল উইমেন ব্যান্ড ‘সোল অফ টিউন্স’ -এর
মিউজিক্যাল পারফরমেন্স। শুধু কি তাই লায়ন্স ক্লাব অফ ক্যালকাটা-র বিশেষত্ব হল শিশুদের জন্য লাইভ কাউন্টারে হট চাইনিজ লাঞ্চ। যেখানে ক্যাটারার পরিবেশনায় নিজেদের পছন্দ অনুযায়ী যত খুশি আহারের সুযোগ। এছাড়াও অন্যান্য শিল্পীদের বিনোদনমূলক অনুষ্ঠান এবং শিশুদের সঙ্গীত এবং নৃত্যের পরিবেশন।এর সাথে বাড়তি আকর্ষণ অভিনেত্রী সুকন্যা-র সাথে শিশুদের ফটোসেশন। শিশুদের সাথে আনন্দে মেতে উঠেছিলেন অভিনেত্রী নিজেও।
এদিন অভিনেত্রী সুকন্যা দত্ত জানান, ‘এটি খুবই ভালো উদ্যোগ। শিশুদের সঙ্গে সময় কাটিয়ে আমি আপ্লুত।’ নাচ, গানের পাশাপাশি শিশুদের জন্য ছিল বিভিন্ন ধরণের উপহার সামগ্রী।

সবশেষে বলাই যায়, দুস্থ এবং পথ শিশুদের সঙ্গে নিয়ে নববর্ষে মাতলেন লায়ন্স ক্লাব অফ ক্যালকাটা।

P.c : Bulan

 
Likes:
0 0
Views:
238
Article Categories:
OTHERS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

PHP Code Snippets Powered By : XYZScripts.com