Uncategorized

শুরু হলো war সিনেমার শুটিং

শুরু হয়ে গেল নতুন বাংলা ছবি ‘War‘- এর শুটিং । কাহিনী চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন সৃজিত  । ছবির কাহানি  বিধায়ক বিজয় গুপ্তা-র Srijeet Pratik Tithi শুরু  হলো war  সিনেমার শুটিংসাথে বিজয় সিং-এর চরম বচসা হলে বিজয়ের ছেলে রনি বিধায়ককে খুন করে।কিন্তু কদিন পর বিজয়-এর বাড়িতে সেই খুনের একটি ভিডিও ফুটেজ আসে।বিজয় ও রনি চিন্তায় পড়ে যায় কে এই ভিডিও ফুটেজ পাঠায়। সূত্র অনুযায়ী জেলা শাসক মানসী চ্যাটার্জি (মৌসুমি সাহা)কে কিডন্যাপ করে। তাঁর একমাত্র আদরের পুত্র অর্জুন (প্রতিক) ও পালিত পুত্র গনেশ চিন্তায় থাকে যখন মানসী দুদিন পর বাড়ি আসে না। প্রথমে গনেশ অর্জুনকে জানায় মা ক’দিনের জন্য বাইরে গেছে কিন্তু মায়ের মোবাইল বন্ধ দেখে দুশ্চিন্তা বাড়তে থাকে। অর্জুন কলেজ শেষ করে নিজের জীবন নিয়ে উদাসীন হলেও সে তার মাকে খুবই ভালোবাসে। মায়ের কোন কষ্ট বা মায়ের অপমান সে সহ্য করতে পারে না কারণ তার বাবা বহুদিন আগেই মারা গেছে।অর্জুন মায়ার (তিথি) সাথে প্রেমে তখন ভাটা পড়েছে কারণ মাকে খুঁজতে হবে।

WhatsApp Image 2019 03 26 at 10.32.13 AM শুরু  হলো war  সিনেমার শুটিং WhatsApp Image 2019 03 26 at 10.32.10 AM শুরু  হলো war  সিনেমার শুটিং WhatsApp Image 2019 03 26 at 10.32.12 AM শুরু  হলো war  সিনেমার শুটিং WhatsApp Image 2019 03 26 at 10.32.11 AM শুরু  হলো war  সিনেমার শুটিং WhatsApp Image 2019 03 26 at 10.32.11 AM 1 শুরু  হলো war  সিনেমার শুটিং

র্জুন কোনভাবে জানতে পারে জগাই একজন স্থানীয় গুন্ডা, ব্যবসার খাতিরে মানসীকে হুমকি দেয়, ফাইলে সই না করলে বড় ক্ষতি Shantilal Mukherjee Mousumi Saha শুরু  হলো war  সিনেমার শুটিংকরে দেবে।অর্জুন জানতে পেরে সোজা গিয়ে জগাইকে মেরে আসে।এবার মায়ের Tithi Roy Pratik Saha শুরু  হলো war  সিনেমার শুটিংকিডন্যাপের নায়কের খোঁজ করতে গিয়ে জানতে পারে বিজয় সিং (শান্তিলাল) একজন কাঠ ব্যবসায়ী, যদিও সেই ব্যবসা ওপরে ওপরে দেখা গেলেও নীচে অন্য বেয়াইনি ব্যবসা ছিল। অর্জুনের সাথে আলাপ হয় বাবলুর সাথে। অর্জুন খুন হওয়া বিধায়কের মেয়ে নিশার (শৈলজা শর্মা) কাছ থেকে জানতে পারে তার মায়ের কিডন্যাপের সাথে যুক্ত বাবলু  আসলে বিজয় সিং-এর ছেলে রনির লোক। নিশা তার বাবার খুনের ভিডিও করে রনির বাড়িতে পাঠিয়েছিল। ভিডিও-র কথা জানতে পেরে মুন্না নিশাকে ধরে নিয়ে গেলে অর্জুন নিশাকে বাঁচায়। নিশা খুনের ভিডিও অর্জুনকে দিলে অর্জুন তা দিয়ে আসে তার পরিচিত এক পুলিশের উচ্চপদ অফিসারের হাতে। তখন মুন্নার থেকে অর্জুন জানতে পারে তার মাকে বিজয় সিং আঁটকে Mala Roy square শুরু  হলো war  সিনেমার শুটিংরেখেছে। মাকে বাঁচানোকে কেন্দ্র করেই এই ছবি। শেষে কি পারবে তার মাকে উদ্ধার করতে? অর্জুন মায়াকে ভুলে নিশার দিকে বেশি দুর্বল হয়ে যায়। কি হবে তবে এই প্রেমের পরিনাম?

 

ছবিতে অভিনয় করছেন মৌসুমি সাহা, সুদীপ মুখোপাধ্যায়, প্রতীক সাহা, তিথি রায়,রুপম দে,অনিরুদ্ধ দে,শৈলজা শর্মা প্রমুখ। দীপ-এর সুরে ছবিতে মোট চারটি গান থাকছে।শুটিং হবে কলকাতা ও উত্তরবঙ্গে।

P.c : BULAN

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close