প্রেম আর কাজ ঠিক ব্যালান্স করতে পারি না: এনা

স্মার্টফোনে আঙুল চলছে সারা ক্ষণ। ঘুম থেকে উঠে সকালে একটা পোস্ট ফেসবুকে। দিনভর টুইট। আবার ইনস্টাগ্রামেও ছবি শেয়ার হচ্ছে সমানতালে। এ হেন রুটিনে আমরা হয়তো সকলেই অভ্যস্ত এখন।

কিন্তু হঠাত্ই যদি দেখেন, আপনার খুব ব্যক্তিগত কোনও ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল ওয়ালে? অথবা এমন ব্যক্তিদের কাছে ফ্রেন্ড রিকোয়েস্ট পৌঁছেছে যা একেবারেই অনভিপ্রেত? চমকে উঠবেন। অসহায় লাগবে। কিন্তু তত ক্ষণে আপনার সোশ্যাল অ্যাকাউন্ট হ্যাকারদের দখলে। ইচ্ছেমতো আপনার প্রোফাইল তখন হ্যাকাররাই কন্ট্রোল করছে।

এ অভিজ্ঞতা হয়তো হয়েছে কারও কারও।ঠিক এই বিষয়কেই এ বার বড় পর্দায় নিয়ে আসছেন পরিচালক জুটি সিদ্ধার্থ সেন এবং সুব্রত মণ্ডল। তাঁদের আসন্ন ছবি ‘হ্যাকার’ মুক্তি পাবে ১ মার্চ, শুক্রবার। মুখ্য ভূমিকায় রয়েছেন আরিয়ান ভৌমিক এবং এনা সাহা।

২০১৮-র জানুয়ারিতে শুটিং হয়েছিল। নভেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল ‘হ্যাকার’-এর। কিন্তু তা কয়েক মাস পিছিয়ে যায়। এ ছবিতে আসলে হ্যাকারদের জীবনকেই তুলে ধরতে চেয়েছেন দুই পরিচালক। এনা জানালেন, এই দু’টি ছেলেমেয়ের জার্নি, সাইবার ক্রাইম রুখতে কী ভাবে চেষ্টা করে তারা, পাশাপাশি ইন্টারনেটের জার্নিও দেখানো হয়েছে।

এনার কথায়: ‘‘প্রপার রিসার্চ করে তৈরি হয়েছে ছবি। কী ভাবে হ্যাক হয়, সেটা আটকাতে গেলে কী কী করতে হবে সব দেখানো হয়েছে। আমার চরিত্রের নাম রিতাগ্নি। আরিয়ান আমার বন্ধু। ২০১৮-এ দুটো সিনেমা করেছি। দুটোই ওর সঙ্গে। আর একটার নাম ‘ভূত চতুর্দশী’। এই ছবিটাতে গল্পই হিরো।’’

‘হ্যাকার’-এর দুই প্রধান মুখ আরিয়ান এবং এনা।
ব্যক্তিগত জীবনে এনা হ্যাকার হানায় আক্রান্ত হয়েছিলেন। সেই অভিজ্ঞতার শেয়ার করলেন তিনি। ‘‘এখন আমার টিম সোশ্যাল মিডিয়া দেখে। আমি টেকনিক্যালি স্ট্রং নই। সে কারণে হ্যাকিং হয়েছিল। এখন তো কিছু হওয়ার আগেই ধরা পড়ে যাবে,’’ বললেন অভিনেত্রী।

শুধু টলিউড নয়। দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও কাজ করছেন এনা। সামনেই মুক্তি পাবে তাঁর তামিল ডেবিউ ছবি ‘মোনালিসা’। এই ছবিটি তেলুগু ভাষাতেও দেখবেন দর্শক। হাতে রয়েছে পাভেল পরিচালিত ‘চেগু’ও।

কেরিয়ারের ব্যস্ততার মধ্যে ব্যক্তিগত সম্পর্কে কি সময় দিচ্ছে এনা? হেসে বললেন, ‘‘আমি প্রেম করতে শুরু করলে এত প্রেম করতেই ব্যস্ত হয়ে পড়ি, অন্য কিছু করি না। আসলে আমি ঠিক ব্যালান্স করতে পারি না। তাই ভাবছি এ বার প্রেম করলে একদম বিয়ে করে নেব…।’’

 
Likes:
0 0
Views:
317
Article Categories:
Tollywood News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

PHP Code Snippets Powered By : XYZScripts.com