দক্ষিন কলকাতায় নতুন ফ্যামিলি সেলুন ‘STYLE n CHIC’-এর উদবোধন হয়ে গেল

যারা নিজেদের ফ্যাশন নিয়ে কনসাস,যারা সাজতে ভালোবাসেন,যারা নিজেদের নিজেদের কার্লি হেয়ার স্ট্রেট কোরতে চান বা স্ট্রেট হেয়ার কার্লি করতে চান,নিজের নেলটাকে আকর্ষনীয় করে তুলতে চান তাদের জন্য সুখবর- দক্ষিন কলকাতার যোধপুর পার্কের ৩৪৮এ তে ‘STYLE n CHIC’ নামে একটি ফ্যমিলি সেলুনের উদ্বোধন হয়ে গেল জাঁকজমকের সঙ্গে।

  

এখানে মহিলা ও পুরুষ সবাইকেই স্টাইলিশ করে তোলার ব্যবস্থা রয়েছে। এখান থেকে যে সার্ভিস গুলো পাওয়া যাবে সেগুলো হলো-হেয়ার কাট,হেয়ার স্পা,হেয়ার কালারিং,হেড ম্যাসেজ,ওয়াক্সিং,ফেসিয়াল, পেডিকিউর,ম্যানিকিয়র,ফুট স্পা,স্টীম বাথ,ব্রাইডাল এবং আরো অনেক কিছু।
‘STYLE n CHIC’-এ রয়েছে বিউটি ট্রেনিং-এরও ব্যবস্থা।এখানে রয়েছে বেসিক কোর্স এবং অ্যাডভান্স কোর্স।আর ‘STYLE n CHIC’ যাদের মস্তিস্ক প্রসূত তাঁরা হলেন স্বাতি মিত্র ও মৌসুমি মুখার্জী। স্বাতি ও মৌসুমি হলেন দুই বোন।এদিন ‘.’STYLE n CHIC’ উদ্বোধনে হাজির ছিলেন সকলের প্রিয় নেতা মদন মিত্র,সাংসদ শুভাশিষ চক্রবর্তী,বিধায়ক বৈশালী ডালমিয়া, অভিনেতা রুদ্রনীল ঘোষ,বিক্রম,রোহন, সৌরভ,নূর,অভিনেত্রী রচনা ব্যানার্জী,তৃণা সাহা,শ্রীতমা ভট্টাচার্য,দিতিপ্রিয়া,শ্রীলেখা মিত্র,সোহিনি সরকার,পরিচালক অরিন্দম শীল,গায়ক গৌতম ঘোষ, সহ কলকাতার খ্যতনামা মডেলগন।

 

P.c Bulan

 
Likes:
0 0
Views:
560
Article Categories:
LIFESTYLE

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

PHP Code Snippets Powered By : XYZScripts.com