এক সঙ্গে গাইলেন শাহরুখ-সালমান, ভিডিও ভাইরাল

বলিউডের তিন খান—আমির, শাহরুখ ও সালমান। তিন খানই সুপারস্টার। তিন খানেরই রয়েছে দৃঢ় বন্ধন। ঘনিষ্ঠ বন্ধু তাঁরা। সামাজিক মাধ্যমে একে অপরের সিনেমার প্রচার করেন।

তবে শাহরুখ ও সালমানের বন্ধুত্ব একটু আলাদা। তাঁদের বন্ধন আরও দৃঢ়। বহু বছর ধরেই এই দুই খান ভক্ত ও অনুরাগীদের হৃদয় স্পর্শ করে আসছেন। একে অপরের প্রতি ভালোবাসা প্রকাশেও অভিন্ন আত্মা যেন তাঁরা।

বলিউডের করণ ও অর্জুন জুটি বছরের পর বছর তাঁদের বন্ধুত্ব দিয়ে নজর কাড়ছেন। এবার আবার তার প্রমাণ হাজির হলো, যা দেখলে যে কারও দিনটাই পালটে যাবে!

সালমান ও শাহরুখের একটি ভিডিও অন্তর্জালে ছড়িয়ে পড়েছে, সেখানে দেখা যাচ্ছে দুই খান একসঙ্গে গাইছেন। তাঁদের এই গানের ভিডিওটি এখন এ হাত ও হাত ঘুরছে। ‘ভারত’ ও ‘জিরো’ অভিনেতা একটি জনপ্রিয় বলিউডি গান গেয়েছেন!

সত্তে পে সত্তা’ সিনেমার ‘পিয়ার হামে কিস মোর পে লে আয়া’ গানে কণ্ঠ দিয়েছেন সালমান খান ও শাহরুখ খান। আর সেই গান এখন অন্তর্জালে ভাইরাল। আর এটিই প্রমাণ করে এ দুই তারকা এখন দারুণ সময় পার করছেন।

 

View this post on Instagram

#salmankhan #shahrukhkhan 👌👌

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

 

 

বহু বছর ধরেই একে অপরের সিনেমার প্রচার করে আসছেন সালমান খান ও শাহরুখ খান। শুধু তা-ই নয়, একে অপরের সিনেমায় অভিনয় করেন বিশেষ দৃশ্যেও। এর আগে সালমানের ‘টিউবলাইট’ ছবিতে দেখা গিয়েছিল শাহরুখকে। আর মাত্র কয়েকদিন আগে মুক্তি পাওয়া শাহরুখের ‘জিরো’ সিনেমার ‘ইশকবাজি’ গানে নেচেছেন সালমান।

জিরো’ ছবিতে শাহরুখ খান বামন বাউয়া সিং চরিত্রে অভিনয় করেছেন। এতে আরও রয়েছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। আনুশকা সেরিব্রাল পালসি রোগে ভোগা নাসার বিজ্ঞানী আফিয়া ইউসুফজাইয়ের ভূমিকায় অভিনয় করেছেন। আর মদারু, অহংকারী তারকা ববিতা কুমারীর ভূমিকায় দেখা গেছে ক্যাটরিনাকে।

নতুন বছরে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ দিয়ে রুপালি পর্দা কাঁপাবেন সালমান খান। এ ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ।

 
Likes:
0 0
Views:
772
Article Categories:
BOLLYWOOD

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

PHP Code Snippets Powered By : XYZScripts.com