সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমে খবর বেরিয়েছে, নতুন প্রেমে মজেছেন শ্রাবন্তী। প্রেমিক রোশান সিংহ। পেশায় কেবিন ক্রু সুপারভাইজার। অনলাইনের এই যুগে ভারত থেকে সেই খবর বাংলাদেশের সংবাদ মাধ্যমের বিনোদন পাতায় জায়গায় করে নিয়েছে। বহুভাবে, বহু বাক্যে মনের রং মিশিয়ে খবর প্রকাশ করা হচ্ছে।

তাহলে সত্যিই কি শ্রাবন্তী নতুন প্রেমে হাবুডুবু খাচ্ছেন? সরাসরি প্রশ্ন করা হয় শ্রাবন্তীকেই। কিন্তু নতুন সম্পর্কে জড়ানোর বিষয়টি স্রেফ ভিত্তিহীন বলে উড়িয়ে দিলেন নায়িকা। বললেন, ‘গুজবে আমি কান দেই না। অনেক গুজব ছড়াতে পারে। সেসব নিয়ে মাথা ঘামানোর সময় নেই। বর্তমানে আমি সিঙ্গেল রয়েছি। আর এই ফাঁকে আমাকে নিয়ে গুজব ছড়ালে নিউজের কাটতি বাড়বে। এটা ছাড়া আর কিছুই না। আমি এখন শুধু নিজের ক্যরিয়ার নিয়ে ভাবতে চাই।’

তিনি আরও বলেন, ‌‘কারও সঙ্গে কথা বললে। ডিনার বা লাঞ্চ করলে প্রেম হয়ে যায় না। ফিল্মের নায়িকাদের কি বন্ধু থাকতে নেই? আমি এই বিষয়টি নিয়ে যথেষ্ট পরিমান বিরক্ত।’ সংবাদ মাধ্যম যেন না জেনে শুধু অনুমান নির্ভর হয়ে খবর প্রকাশ না করে সেই আহ্বান জানান তিনি। এতে করে ব্যক্তি জীবনে নেতিবাচক প্রভাব পড়ে বলে মনে করেন শ্রাবন্তী।

প্রসঙ্গত, চলচ্চিত্রে নাম লেখানোর পর শ্রাবন্তী পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন। কয়েক বছর পর রাজীব বিশ্বাসের সঙ্গে তার ডিভোর্স হয়। এই দম্পতির ঝিনুক নামে একটি ছেলে রয়েছে। পরবর্তীতে শ্রাবন্তী সুপার মডেল কৃষাণ ভিরাজের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। তার সেই সংসারও টেকেনি। চলতি জানুয়ারির ১৫ তারিখে আইনিভাবে বিচ্ছেদ ঘটে তাদের।

শ্রাবন্তী বাংলাদেশের শাকিব খানের সঙ্গে ‘শিকারি’ ও ‘ভাইজান এলো রে’ নামে দুটি ছবিতে অভিনয় করেন। এছাড়া বাংলাদেশে ‘যদি একদিন’ নামে তার আরও একটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।