‘বিয়ের ইচ্ছে ছিল, কিন্তু হয়নি’, প্রেম-বিয়ে-ব্রেকআপ নিয়ে অকপটে যা শিকার করলেন ক্যাটরিনা

দীর্ঘ সাত বছরের সম্পর্ক ছিল তাঁদের। চুটিয়ে প্রেম করেছিলেন এই তারকা জুটি। সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই দেখা যেত তাঁদের ডেটিংয়ের ছবি। কিন্তু আচমকাই বিচ্ছেদ হয়ে যায় রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফের।মিডিয়ায় অবশ্য ক্যাটরিনা আগেই জানিয়েছেন যে এই বিচ্ছেদ তাঁর কাছে আশীর্বাদের সমান। নায়িকার কথায়, রণবীরের সঙ্গে সম্পর্কে থাকাকালীন তাঁর কাজ করতে অসুবিধা হচ্ছিল। সম্মুখীন হতে হয়েছিল নানান সমস্যার। তাই কাপুর খানদানের এই অভিনেতার সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়া তাঁর কাছে আশীর্বাদের মতোই। সম্প্রতি মুক্তি পেয়েছে ক্যাটরিনার নতুন ছবি ‘জিরো’।

এই ছবিতে এক অভিনেত্রীর চরিত্রে অভিনয় করছেন ক্যাট। তাঁর নাম ববিতা কুমারী। নিজের ব্রেক-আপের পর সারাদিন তিনি দুঃখে থাকেন। দুঃখ ভুলতে, চূড়ান্ত মদ্যপানও করেন। ক্যাটরিনাও কি বাস্তবে ব্রেক-আপের পর এমনটাই করতেন? নায়িকা সাফ জানিয়েছেন, রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর মোটেও এমনটা করেননি তিনি। বরং সুস্থ-স্বাভাবিক ভাবেই মুভ অন করে গিয়েছেন।

এ বার বিয়ে নিয়েও মুখ খুললেন ক্যাটরিনা। জানালেন, বিয়ের ব্যাপারটা তাঁর মাথায় রয়েছে। সবসময়ই থাকে। কিন্তু ব্যাপারটা ঠিক ‘ওয়ার্ক আউট’ করেনি। তাই আপাতত বিয়ে নিয়ে একদমই ভাবতে রাজি নন ক্যাটরিনা। তবে প্রেমের ব্যাপারে কিন্তু বেশ আশাবাদী এই নায়িকা।

ক্যটরিনা বলেন, “আমি যখন একদম চাইবো না সম্পর্কে জড়াতে, হয়তো তখনই আমার জীবনে আসবে প্রেম। হয়তো এয়ারপোর্টে আমার হাত থেকে একটা বই পড়ে যাবে। আমি তুলতে যাবো। আরও একজন এগিয়ে আসবে আমায় সাহায্য করতে। সেই মুহূর্তেই আমাদের চোখাচোখি হবে। আর তারপরেই হয়তো হবে প্রেম।” ক্যাটরিনা জানিয়েছেন, তিনি বিশ্বাস করেন, প্রেম হঠাৎ করেই হয়ে যায়।

 
Likes:
0 0
Views:
562
Article Tags:
Article Categories:
BOLLYWOOD

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

PHP Code Snippets Powered By : XYZScripts.com