দেবের এমন রুদ্রমূর্তি আচরনে তুমুল সমালোচনার ঝড়! জেনে নিন আসল ঘটনা

এক যুবকের সঙ্গে তুমুল ঝগড়া, তারপর ওই যুবককে একপ্রকার মারধর করতে গেলেন সুপারস্টার দেব। একী অবস্থা! ফেসবুকে শনিবার রাত থেকেই ভাইরাল এমনই একটি ভিডিও। দেবের এমন রুদ্রমূর্তি দেখে অনেকেরই তো চক্ষু চরকগাছ। দেবকে কারোর সঙ্গে এধরনের ব্যবহার করতে আগে তো কেউ কখনও দেখেননি! হঠাৎ কী এমন ঘটল?

 

ভিডিওতে দেখা যাচ্ছে ওই যুবককের উপর দেব তুমুল চিৎকার করছেন, তাঁকে মারতে যাচ্ছেন। আর সহকর্মীরা সকলে মিলে দেবকে আটকানোর চেষ্টা করছেন। তবে অভিনেতা প্রায় কারোর কথাই শুনছেন না। আর ওই যুবকের তো ভয়ে এক্কেবারে মুখ কাচুমাচু অবস্থা।

 

এই ভিডিওটি ভাইরাল হতেই বিভিন্ন মহলে প্রশ্ন উঠতে শুরু করে যে কী এমন হল হঠাৎ ওই যুবকের উপর এমন চটে গেলেন দেব? সুপারস্টারের এমন আচরণ দেখে বিভিন্ন মহলে প্রশ্ন উঠতে শুরু করে। অনেকেই মন্তব্য করেন একজন জনপ্রিয় অভিনেতা, তথা সাংসদের এধরনের ব্যবহার মোটেও ঠিক নয়। শুরু হয় নানার রকম জল্পনা। নিজেই দেখে নিন ঠিক কী ঘটেছে…

 

Just a teaser!Hoichoi Unlimited with Dev😁The full video will be uploaded soon.. ✌🏻Stay connected with RVCJ Bong

Posted by RVCJ Bong on Saturday, September 29, 2018

 

তবে চারিদিকে যখন দেবের আচরণ নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে তখনই মাথায় এল দেবের আগামী ছবি ‘হইচই আনলিমিটেড’এর কথা। যেটি আগামী ১২ অক্টোবর মুক্তি পেতে চলেছে।

 

একথা মাথায় আসতে দেবের ঘনিষ্ঠ মহলে খোঁজ নিয়ে জানা গেল দেবের এধরনের আচরণের পিছনে অন্য গল্প রয়েছে। নেহাতই তাই আগামী ছবি ‘হইচই আনলিমিটেড’-এর প্রমোশনের জন্যই এমন ভিডিও শ্যুট করেছেন দেব।

চ্যাম্প, ককপিট, কবীর, সবগুলির প্রমোশনেই দেব অন্যরকম চমক দিয়েছেন। বিশেষ করে বিভিন্ন অভিনব কায়দায় কবীরের প্রচার করেছিলেন দেব। এমনকি ছবির প্রমোশনে এসটিএফ নামাতেও পিছুপা হননি। আর হইচই আনলিমিটেড এর প্রচারেও দেব এই অভিনব পন্থা অবলম্বন করেছেন।

 
Likes:
0 0
Views:
104
Article Tags:
Article Categories:
Tollywood News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

PHP Code Snippets Powered By : XYZScripts.com