October 23, 2018
Breaking News
  • Home
  • Tollywood News
  • সোহম শ্রাবন্তী জুটির প্রত্যাবর্তন ‘পিয়া রে’ ছবিতে

সোহম শ্রাবন্তী জুটির প্রত্যাবর্তন ‘পিয়া রে’ ছবিতে

By on August 8, 2018 0 499 Views

 

 

১০ ই আগস্ট মুক্তি পেতে চলেছে সুরিন্দর ফিল্মস প্রযোজিত অভিমন্যু মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘পিয়া রে ‘ছবিটি ।সম্পূর্ন প্যাশানেট এই লাভ স্টোরিতে আবার সোহম শ্রাবন্তী জুটির প্রত্যাবর্তন ঘটলো। ছবিতে সোহমের চরিত্রের নাম রবি আর শ্রাবন্তীর চরিত্রের নাম রিয়া। পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের এটি দ্বিতীয় ছবি।এর আগে নতুন জুটিকে নিয়ে তার ‘নূরজাহান’ছবিটি মুক্তি পেয়েছিল।

তবে পরিচালক এই ছবিটি নিয়ে একটু বেশি আশাবাদী কারন এই ছবিতে সোহম শ্রাবন্তীর মতো স্টার জুটি পেয়েছেন।গানের সুর করেছেন জিৎ গঙ্গোপাধ্যায়।আর তার সুর মানেই হিট

অভিমন্যুর কাহিনী চিত্রনাট্যে সোহম এর আগে ‘প্রেম আমার’ ও ‘বোঝে না সে বোঝে না’ ছবিতে কাজ করেছেন।অভিমন্যুর পরিচালনায় ‘পিয়া রে ‘ ছবিতে সোহম কাজ করতে পেরে দারুন খুশি।সম্প্রতি নভোটলে এক বর্ষাকালীন আড্ডায় সোহম জানালেন, “আমার আর শ্রাবন্তীর জুটি ‘ফান্দে পড়িয়া বগা কান্দে রে’র পর দর্শক আবার পাচ্ছে।যদিও ‘শুধু তোমারই জন্য’ তে আমার গেস্ট অ্যাপিয়ারেন্স ছিল।ছবিটি প্রেমের ছবি সকলের ভালো লাগবে”।শ্রাবন্তী বললেন,” পিয়া রে তে আমরা সকলে একটা ইয়াং টিম কাজ করেছি।দারুন আনন্দ করে কাজ করেছি।ছবিতে আমার চরিত্রটাও বেশ অন্য রকম।আমার চরিত্রটা সকলের ভালো লাগবে আশা করছি”।ওই একই দিনে মুক্তি পাচ্ছে শ্রী ভেঙ্কটেস ফিল্মস প্রযোজিত বিরশা দাসগুপ্তর ‘ক্রিসক্রস’।এখন দেখার এই দুজনের ঠান্ডা লড়াই এ কে জয়লাভ করে।

 

 

 

আড্ডায় আমাদের প্রতিনিধি রামিজ আলি আহমেদ। ক্যামেরায় বুলান ঘোষ।

 
Leave a comment

Your email address will not be published. Required fields are marked *