in

আগামী 10 ই অক্টোবর Klikk এ আসছে স্বল্প দৈর্ঘ্যের ছবি আগমনী

আগামী 10 ই অক্টোবর Klikk এ মুক্তি পাবে আগমনী । ছবিতে অভিনয় করতে দেখা যাবে রোহন সেন ,ঐশ্বর্য সেন ,রানা বসু ঠাকুর ,অমৃতা দে ,হিন্দোলা চক্রবর্তী
,অন্তরা স্বর্ণকার এবং বুলান ঘোষ ।ছবিটি প্রযোজনা করেছেন কিছুক্ষণ এন্টারটেইনমেন্ট ।ছবির পরিচালনা, চিত্রনাট্য, ডায়ালগ ও সম্পাদনা করেছেন রোহন সেন । স্বল্প দৈর্ঘ্যের ছবির গল্প অভীক একটি ২২ বছরের ছেলে। শহরের বাইরে থাকে। শুরুতেই দেখা যায় যে কিঞ্চিৎ বিষণ্ণ হয়ে অভীক কে তার বাবা ফোন করে জিজ্ঞেস করছেন যে সে এই বছর পুজোয় বাড়ি আসছে কিনা, কারণ এই বছর তাদের বাড়িতে পুজো হবেনা। অভীক বাড়ি আসে। তার দিদির সাথে কথোপকথনের পর আমরা বুঝতে পারি যে, কিছুদিন তাদের বাবা মায়ের সেপারেশন হয়েছে তাই এবারে পুজোটা হবেনা। অভীক এসেছে জানতে পেরে তার পুরোনো বান্ধবী রাই, তার সাথে কথা বলতে আসে। রাই এখন অভীকের প্রাক্তনী।

২ বছর আগেই ওদের ছাড়াছাড়ি হয়ে যায়। তাদের কথার মধ্যে সেই মান অভিমান আমরা ফুটে উঠতে দেখতে পাই। রাই অভীক কে বলে যদি তারা সব বন্ধুরা মিলে পুজোটা করতে পারে। পরের দিন তারা বাবার কাছে permission নিতে গেলে বাবা কিছুটা ইতস্তত হলেও রাজি হয়ে যায়। পুজোর তোড়জোড় শুরু হয় বন্ধুদের। মহালয়ার দুদিন আগে অভীক দুঃখের সাথে রাই কে বলে -” এবারের পুজোয় মা কে খুব miss করবো!”

মহালয়ার দিন সকালে চক্ষুদান এর সময় অভীক দেখে, তার মা ফিরে এসেছে। আবেগে বিহ্বল হয়ে অভীক মা কে জড়িয়ে কেঁদে ফেলে।
দেবী ও মা’এর আগমনী হয়।

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0

Ekannoborti : যৌথ পরিবারের গল্প নিয়ে মৈনাক ভৌমিকের পরের ছবি একান্নবর্তী মুক্তি পাবে নভেম্বরে

Daktar Kaku : প্রসেনজিৎ -ঋদ্ধিকে নিয়ে পাভেলের নতুন ছবি ‘ডাক্তার কাকু’