in

রাজর্ষি দের হাত ধরে টলিউডে ডেবিউ করছেন মিথিলা

রাজর্ষি দের ‘মায়া’ চরিত্রের জন্য লুক টেস্টও করেছেন তিনি

কিছুদিন থেকেই শোনা যাচ্ছিলো টলিউডের সিনেমায় অভিনয় করছেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। তবে এতদিন বিষয়টি নিয়ে কোন বক্তব্য করেননি এই তারকা। সম্প্রতি টলিউডের সিনেমায় মিথিলার অভিনয়ের খবরটি নিশ্চিত করলেন পরিচালক রাজর্ষি দে।সূত্রে একটি প্রতিবেদন থেকে জানা গেছে, রাজর্ষি দের পরিচালনায় টলিউডের সিনেমায় ডেবিউ করছেন মিথিলা ।

শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’ অবলম্বনে ‘মায়া’ সিনেমার মূল চরিত্রে অভিনয় করছেন মিথিলা। সিনেমাটিতে মিথিলা ছাড়াও অভিনয় করবেন কমলেশ্বর মুখোপাধ্যায়, রাহুল, গৌরব চট্টোপাধ্যায়, কনিকা ব্যানার্জী, তনুশ্রী চক্রবর্তী, সৌরভ দাস, অনিন্দ্য চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার, সুদীপ্তা চক্রবর্তী প্রমুখ। এছাড়া ইতিমধ্যে এই চরিত্রের জন্য লুক টেস্ট সম্পন্ন হয়েছে বলেও জানা গেছে। সবকিছু ঠিক থাকলে আগামী ১২ জুলাই সিনেমাটির শুরু হবে বলে জানা গেছে ।

রাজর্ষি দে বলেন, ‘আমি যখন চিত্রনাট্য লিখি, তখনই মায়া চরিত্রটির জন্য মিথিলাকে ভেবেছিলাম। বিশেষ করে মিথিলার কিছু কাজ দেখে তাকে এই ছবিতে মায়া চরিত্রটির জন্য তাকে নির্বাচন করেছিলাম। পরে সৃজিতের সঙ্গে কথা বলে মিথিলাকে চিত্রনাট্য দেই। তিনি সেটা খুব পছন্দ করেন।‘

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0

পুজোয় আবারও মুখোমুখি টলিউডের দুই সুপারস্টার জিত এবং দেব

সৌরভ শুক্লার প্রথম বাংলা সিনেমায় চ্যালেঞ্জিং ভূমিকায় প্রিয়াঙ্কা সরকার