in

পুজোয় আবারও মুখোমুখি টলিউডের দুই সুপারস্টার জিত এবং দেব

করোনা মহামারীর কারনে বন্ধ রয়েছে কলকাতার সিনেমাহল । গত বছরের শেষের দিকে প্রেক্ষাগৃহে সিনেমা প্রদর্শনের অনুমতি দিলেও করোনার নতুন প্রাদুর্ভাবের কারনে আবারো বদ্ধ হয়ে যায় সিনেমার প্রদর্শনী। সিনেমাহল বন্ধ থাকার কারনে আটকে আছে অনেকগুলো সিনেমা। নির্মান কাজ শেষে উপযুক্ত সময়ে মুক্তির অপেক্ষায় রয়েছে সিনেমাগুলো। তবে নতুন করে সিনেমাগুলো নিয়ে পরিকল্পনা করছেন নির্মাতারা।এই সূত্রে জানা গেছে পূজায় বড় পর্দায় মুখোমুখি হতে যাচ্ছেন টলিউডের দুই সুপারস্টার দেব এবং জিত

এস ভি এফ এর প্রযোজনায় দেব অভিনীত ‘গোলন্দাজ’ সিনেমাটি  পূজায় মুক্তির কথা রয়েছে। এছাড়া দেবের ‘টনিক’ (Tonic) সিনেমাটিও পূজায় মুক্তি পাবে বলে জানা গেছে।

প্রসঙ্গত ‘বাজি’ সিনেমাটি ঈদে মুক্তির ঘোষনা করেছিলেন সুপারষ্টার জিত। তবে করোনার কারনে সম্ভব হয়ে উঠেনি ছবি মুক্তি।সূত্রের খবর অনুযায়ী পুজোয় মুক্তি পেতে চলেছে জিতের এই সিনেমা। সবকিছু ঠিক থাকলে দেবের দুটি সিনেমার পাশাপাশি মুক্তি পাচ্ছে জিতের সিনেমাও। সেক্ষেত্রে পূজায় বড় পর্দায় মুখোমুখি হতে দেখা যেতে পারে টলিউডের দুই সুপারস্টার দেব এবং জিতকে।

এর আগেও দুই সুপারস্টারকে বক্স অফিসে মুখোমুখি লড়াইয়ে দেখা গেছে। দেব অভিনীত ‘পাগলু’ এবং জিত অভিনীত ‘শত্রু’ সিনেমা দুটি একই দিনে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিলো। আর মুক্তির পর দুটি সিনেমাই বক্স অফিসে ঝড় তোলে। তারপরেও বস ২ এবং চ্যাম্প ছবিটিও একই দিনে মুক্তি পেয়েছিল ।এছাড়াও কেলোর কীর্তিবাদশা ছবিটিও একই দিনে মুক্তি পেয়েছিল ।
‘গোলন্দাজ’, ‘টনিক’ এবং ‘বাজির মাধ্যমে আবারো ইতিহাসের পুনরাবৃত্তি হতে চলেছে ।

উল্লেখ্য যে দেব-জিতের এই সিনেমাগুলো ছাড়াও আসছে পূজায় মুক্তি পেতে পারে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত ‘কাবেরির অন্তর্ধান’। কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত এই সিনেমায় প্রসেনজিতের বিপরীতে অভিনয় করেছেন শ্রাবন্তী। এছাড়াও অরিন্দম শীল পরিচালিত ‘মহানন্দা’ সিনেমাটিও পূজায় মুক্তির সম্ভাবনা রয়েছে বলে জানা গেছে।এছাড়াও অঙ্কুশের একটি সিনেমা মুক্তি পাবার কথা আছে এবারের পুজোয় ।

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

Loading…

0

Techno India Group converts its educational campuses to conduct the largest mass vaccination drive for Lakhs of citizens and curb Covid 19 spread

রাজর্ষি দের হাত ধরে টলিউডে ডেবিউ করছেন মিথিলা