in

সৌরভ শুক্লার প্রথম বাংলা সিনেমায় চ্যালেঞ্জিং ভূমিকায় প্রিয়াঙ্কা সরকার

ছবিতে মুখ্যভূমিকায় দেখা যাবে সৌরভ শুক্লা, প্রিয়াঙ্কা সরকার এবং সোহম মজুমদারকে।

ছবির নাম ‘চং চং’ পরিচালনা করছেন রাহুল মুখোপাধ্যায়। জানা গেছে সৌরভ শুক্লার প্রথম বাংলা সিনেমায় একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা সরকার। আর সিনেমাটিতে তার বিপরীতে থাকছেন টলিউড অভিনেতা সোহম মজুমদার । সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে রাহুলের সাথে চূড়ান্ত আলোচনা করছেন সৌরভ শুক্লা। চলতি বছরের শুরুতে এই অভিনেতা কলকাতায় কৌশিক গাঙ্গুলি পরিচালিত হিন্দি সিনেমা ‘মনহর পাণ্ডে’ সিনেমার অভিনয় করেছেন তিনি ।

তাছাড়া বাংলার সঙ্গে একটা ‘সম্পর্ক’-ও রয়েছে ‘জলি এলএলবি’ ছবির খ্যাত এই অভিনেতার। তিনি যে বাংলার জামাই। জোর গুঞ্জন, ‘চং চং‘-এ নাকি একজন অসম্ভব মেধাবী অথচ খানিক পাগলাটে বৈজ্ঞানিকের চরিত্রে দেখা যাবে এই বলি-অভিনেতাকে।

সিনেমাটিতে প্রিয়াঙ্কা সরকার একজন অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করছেন। এর আগে সাধারণত গ্ল্যামারাস চরিত্রেই দেখা গেছে এই অভিনেত্রীকে। আগের অভিনীত চরিত্রগুলো থেকে সম্পূর্ন আলাদাভাবে দেখা যাবে তাকে। সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে নিজের উচ্ছ্বাস প্রকাশ করে প্রিয়াঙ্কা বলেন, ‘কাজে ফিরতে পেরে আমি খুবই আনন্দিত। এরকম চরিত্রে আমি এর আগে অভিনয় করিনি। সিনেমাটিতে অভিনয়ের জন্য আমি আধির আগ্রহে অপেক্ষায় আছি।‘

প্রিয়াঙ্কা সরকার এবং সোহম ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করছেন বিদিতা বাগ, কিনজল নন্দা, এবং অনুরুদ্ধ মুখার্জি। করোন পরিস্থিতি স্বাভাবিক হওয়া সাপেক্ষে চলতি বছরের শেষে শুরু হবে সিনেমাটি।

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0

রাজর্ষি দের হাত ধরে টলিউডে ডেবিউ করছেন মিথিলা

নুসরতকে নিয়ে এবার মুখ খুললেন মধুমিতা সরকার