in

সাফায়ার ইভেন্ট মার্কেটিং এর দশ বছর পূর্তি

স্বাধীনতার ৭৫ বছরে বেহালা চৌরাস্তার খুব কাছে
সাফায়ার ইভেন্ট মার্কেটিং ১০ বছর পূর্ণ হলো। সেই সঙ্গে হয়ে গেলো তাদের লোগো লঞ্চ।

১৫ আগস্ট সকালে তাদের পতাকা উত্তোলন করেন স্টার জলসায় চলা ভাগ্য লক্ষী, মীরা বাই আর অনুরাগের ছোয়ার জনপ্রিয় অভিনেতা প্রাবন্ধি সিংহ রায়। পরে তিনি কেক কেটে সাফায়ার ইভেন্ট মার্কেটিং ১০ বছর উদযাপন অনুষ্ঠানের সূচনা করেন । পাশাপাশি লোগো লঞ্চ করেন এই অভিনেতা।

এক সাংবাদিক সম্মেলনে সাফাহার কোম্পানির অন্যতম কর্ণধার সায়ন্তী দাস রায় জানালেন আমরা সব ধরণের ইভেন্ট করে থাকি সারা পশ্চিমবঙ্গ জুড়ে। বিয়ে বাড়ি, জন্মদিন, পৈতে থেকে বিবাহ বার্ষিকী, অফিস পার্টি যাবতীয় ক‍্যাটারিং, ঘর সাজানো সব করে থাকি।যারা আমাদের বিভিন্ন ইভেন্ট করানোর জন্য বুকিং করবেন তাদের জন্য থাকবে বিভিন্ন সুবর্ণ সুযোগ। বিভিন্ন রকমারি সুস্বাদু খাবার আমরা পাটিতে পরিবেশন করি।

 

যেমন বিভিন্ন দেশের বা রাজ্যের এক্সপেরিমেন্ট খাবার আমরা পরিবেশন করি। কাস্টমারদের আমরা মেটিরিয়াল অর্থাৎ টাটকা কাঁচা মাছটাও রান্না করার আগে আমাদের ক্লায়েন্ট কে দেখাই কোনো ভেজাল বা বাসী আছে কিনা। আমার এই টিমে আছে ম্যানেজিং ডিরেক্টার জয়ব্রত দাস, সৌরভ শিকদার, মেঘনা সাহা, সৈয়দ আসিফ এবং অনিমেষ মন্ডল।

এইদিন লোগো লঞ্চ ও ১০ বছরের জন্মদিন সেলিব্রেশন এ উপস্থিত ছিলেন মডেল শিল্পা চট্টোপাধ্যায়। অভিনেতা প্রাবন্ধি বললেন এই ধরণের ইভেন্ট মার্কেটিং কোম্পানি গুলো খুব ভালো কাজ করছে। যে কোনো অনুষ্ঠানের তারা সব দায়িত্ব তারা নিয়ে নিতে পারে। তাই আজকের বাস্ত জীবনে তাদের গুরুত্ব অপরিসীম।আমি আশা করবো সাফায়ার বছরের পর বছর আরো ভালো ভালো কাজ করুক

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

Loading…

0

OPUS – The_Fabrication_Of_Art Celebrating Successful 5 years, established in 2017

বন্ধুত্বের উৎযাপনের মাসে আসছে সোমু মিত্র রচিত নতুন লিরিক্যাল মিউজিক ভিডিও ‘বন্ধুর জন্মদিনে’