মিমি চক্রবর্তী দ্বারা সজ্জিত হলো লাইফস্টাইলের সমস্ত নতুন পুজো কালেকশন

কলকাতা, 22 সেপ্টেম্বর, 2020: পুজো কালেকশনের ক্ষেত্রে সর্বাধুনিক ট্রেন্ড, লঞ্চ- এর বিষয়ে ভারতের অগ্রণী ফ্যাশন ডেস্টিনেশন, লাইফস্টাইল তার কালেকশন গুলি সজ্জিত করেছে স্টাইল আইকন মিমি চক্রবর্তীকে দিয়ে। নতুন উৎসব কালেকশন এ রয়েছে ট্রেন্ডি পোশাক ও এক্সেসরিজ। যা পুজোর মরসুমের জন্য একেবারে যথাযথ এবং পুজোর কথা মাথায় রেখে এগুলি হয়েছে। এছাড়াও, উৎসবের অনুভূতিগুলি কে তুলে ধরতে এবং দুর্গাপুজো অনুষ্ঠানকে উদযাপন করতে লাইফস্টাইল রিলিজ করেছে তাদের নতুন পুজো অ্যানথেম। এই অ্যানথেম-এ অংশ নিয়েছেন নামী সঙ্গীত শিল্পী ও সুরকাররা। এদের মধ্যে রয়েছেন ইমন চক্রবর্তী, রূপঙ্কর বাগচী এবং সোমলতা আচার্য চৌধুরী। এই অ্যানথেম এর সুর দিয়েছেন অনিন্দ্য চ্যাটার্জী। অ্যানথেমটি লিখেছেন এবং পরিচালনা করেছেন সন্দীপন সেনগুপ্ত, যার মাধ্যমে পুজোর আসল মর্মটিকে তুলে ধরা সম্ভব হয়েছে।
এই বছর, পুজোর উদযাপন অন্যভাবে হবার প্রতিশ্রুতি দিয়েছে, কারণ, বিভিন্ন মানুষ উৎসবের মরসুম কে নিজেদের মতন করে স্বাগত জানাচ্ছে। অনেকে আগ্রহের সঙ্গে উৎসব উদযাপনের জন্য প্রতীক্ষা করছে, কেউ কেউ ভারসাম্য রক্ষা ও সংবেদনশীলতার জন্য সন্ধান করতে পারে। কারো কারো কাছে এটি একটি ঘনিষ্ঠ পারিবারিক বিষয় হতে পারে, আবার কারোর কাছে এটি কাছের এবং প্রিয়জনের সঙ্গে দেখা করার বিষয় ও হতে পারে। একটি সচেতন ব্র্যান্ড হিসেবে, দায়িত্বশীল ভাবে উদযাপনের পক্ষে প্রচার করতে গিয়ে লাইফস্টাইল ক্রেতাদের সমস্ত ধরনের পছন্দ কে স্বীকৃতি দিচ্ছে, যা দিয়ে তারা উৎসবের মরশুমে নিজেদের সাজিয়ে তুলতে চায়। ক্রেতাদের মনোভাব কী, সেটা বিচার্য বিষয় নয়, লাইফ স্টাইলের সমস্ত নতুন পুজো কালেকশন সমস্ত ধরনের অনুষ্ঠানের পক্ষে বিশেষভাবে উপযুক্ত।

লাইফস্টাইল এন্ড হোম সেন্টার- এর সি ই ও মিস্টার ঋষি বাসুদেব বলেন, দুর্গাপুজো ভারতের অন্যতম ব্যাপকভাবে উদযাপিত উৎসব। আমাদের কালেকশন এই উৎসবের আমেজ থেকে অনুপ্রাণিত। এই কালেকশন গুলি সাজিয়েছেন মিমি চক্রবর্তী এবং তুলে ধরা হয়েছে লাইফস্টাইল-এর পুজো অ্যানথেম। উৎসব মরসুমের জন্য এই সমস্ত নিয়ে একটি নিখুঁত ডালি তৈরি করা হয়েছে যা ক্রেতাদের দায়িত্বপূর্ণ ভাবে উৎসব উদযাপনে সাহায্য করবে। আমরা আনন্দ নগরীতে এই পুজো কালেকশন আনতে পেরে অত্যন্ত আনন্দিত। আমরা আমাদের ক্রেতাদের ‘লাইফস্টাইল- পুজো এক্সপ্রেস’ এর মাধ্যমে অনলাইনে নিজেদের বাড়িতে বসে এবং সরাসরি স্টোর- এ এসে এক্সক্লুসিভ কালেকশন গুলি সংগ্রহ করার আমন্ত্রণ জানাচ্ছি।’
লাইফস্টাইলের নতুন পুজো কালেকশন-এ উৎসবের আবহটিকে তুলে ধরা হয়েছে বিভিন্ন রত্নের রংয়ের টোন দিয়ে। এরমধ্যে রয়েছে পান্নাসবুজ, রয়েল ব্লু, ভাইব্রান্ট ইয়োলো, সোনার ছোঁয়া সহ অপুলেন্ট পারপেল। রয়েছে জরি ও সেকুলিন এমব্রয়ডারী, গোল্ড ফয়েল ডিটেলিং, লেয়ারড কুর্তি,3 পিস ফেস্টিভ সেট এবং এগুলির সঙ্গে সমন্বয় সাধন করে অন্যান্য প্রধান ট্রেন্ডি আইটেম যা এখান থেকে ক্রেতারা সংগ্রহ করতে পারবেন।

এই কালেকশন সম্পর্কে মিমি চক্রবর্তী বলেন, ‘আমি এখানে এই পুজো কালেকশন গুলি লঞ্চ করতে পেরে অত্যন্ত আনন্দিত। পুজোর দিন গুলি সব সময় আমার কাছে বিশেষ অনুভূতি নিয়ে আসে। আমরা প্রত্যেকেই এই দিনগুলিতে আমাদের চোখে যেগুলি সেরা, সেই নতুন পোশাকে সজ্জিত হয়ে উৎসবকে উপভোগ করে থাকি। আমি লাইফস্টাইল এর এই পুজো কালেকশন গুলিকে বিশেষ ভাবে সাজিয়েছি, যেগুলি ট্রেন্ডি, বোল্ড এবং সমসাময়িক ডিজাইন এ তৈরি। এই সমস্ত পোশাক গুলি উৎসবের মূল সুরটিকে তুলে ধরবে। এর মাধ্যমেই দুর্দান্তভাবে পুজোর উৎসবকে উদযাপন করা যাবে। বছরের এই সময়ের উৎসবগুলির মত প্রত্যেকের জন্যই রয়েছে বিশেষ কালেকশন।’

উৎসবের সঙ্গে যুক্ত করে লাইফস্টাইল লঞ্চ করেছে ‘লাইফস্টাইল- পুজো এক্সপ্রেস’ যা শহরের 50 টি প্রধান আবাসিক কমপ্লেক্স- এর কাছাকাছি থাকবে। এই ‘লাইফস্টাইল- পুজো এক্সপ্রেস’এ থাকছে মোবাইল ফ্যাশান স্টোর, যা ক্রেতাদের একেবারে বাড়ির দরজায় তাদের পছন্দমত পোশাক দিয়ে সাজানো স্টোর। ক্রেতাদের আবাসনের কমপ্লেক্সে স্বাচ্ছন্দ ও সুরক্ষার সঙ্গে নিজেদের পছন্দমত ব্র্যান্ডের পোশাক কেনার সুবিধা করে দেওয়া হয়েছে। এই সমস্ত পুজো কালেকশন-এর দাম599 টাকা থেকে শুরু। ক্রেতারা বাড়িতে বসে পোশাক কিনতে চাইলে অনলাইনের মাধ্যমেও পোশাক কিনতে পারবেন lifestylestores.com থেকে।

Likes:
0 0
Views:
315
Article Categories:
Parties And Events

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *