in ,

LoveLove JaalbandiJaalbandi Anirban BhattacharyaAnirban Bhattacharya Prince PrachuryaPrince Prachurya CuteCute Pijush SahaPijush Saha প্রিন্স প্রাচুর্যপ্রিন্স প্রাচুর্য পায়েল সরকারপায়েল সরকার দর্শনা বণিকদর্শনা বণিক

সমরেশ মজুমদারের ‘জালবন্দি’ অবলম্বনে পীযূষ সাহার নতুন ছবি

এই ছবি দিয়েই টলিউডে ডেবিউ করতে চলেছেন প্রিন্স প্রাচুর্য

Prince Prachurya to make his tollywood debut with Pijush Saha's next Jaalbandi

পীযূষ সাহা যিনি টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিকে একের পর এক বড় তারকাদের উপহার দিয়েছেন, তার হাত ধরেই ‘জালবন্দি‘ ছবি দিয়ে ডেবিউ করতে চলেছে তার ছেলে প্রিন্স প্রাচুর্য । কর্পোরেট যুগের জীবনে ওষ্ঠাগত। এক মধ্যবিত্ত ঘরের যুবকের কাহিনি। এক প্রাইভেট ইন্সিউরেন্স কোম্পানির এজেন্ট সে , কোম্পানির টার্গেট পূরণ করে চাকরি বাঁচিয়ে রাখতে তাঁকে বিসর্জন দিতে হয়েছিল জীবনের মূল্যবান সময়কে। টিকে থাকার সংগ্রাম করতে গিয়ে পরিস্থিতির জালে বারবার আটকে পরতে হয় তাকে । জাল ছিঁড়তে গিয়ে তাহলে কি সত্যিই বদলে গেল সরল-সাদাসিধে ছেলেটা? বাস্তবের গল্পই দর্শকের সামনে তুলে ধরা হবে রহস্য, রোমাঞ্চ ও সম্পর্কের টানাপড়েনের মোড়কে। ।

 Pijush Saha's next Jaalbandi
ছবিতে প্রিন্সের চরিত্রের নাম অনীশ। নির্মাতার মতে, ‘জালবন্দি‘ তার আগে তৈরি করা সব থেকে আলাদা সিনেমা হতে চলেছে। সমরেশ মজুমদারের জালবন্দি উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি ।জালবন্দী’ অবলম্বনে হলেও পরিচালক চিত্রনাট্যের প্রয়োজনে নিজের মতো করে সাজিয়েছেন গল্পটি । প্রিন্স ছাড়াও ছবিতে দেখা যাবে পায়েল সরকার, দর্শনা বণিক, জুন মালিয়া, পম্পা সাহা,রণজয় ,দীপঙ্কর দে এবং খরাজ মুখোপাধ্যায় প্রমুখ অভিনেতাদের ।

ছবির সংগীতের দায়িত্বে রয়েছেন অমিত-ঈশান। ক্যামেরায় আছেন গোপী ভগৎ। সব কিছু ঠিকঠাক থাকলে দিওয়ালিতে মুক্তি পেতে চলেছে ছবিটি ।

What do you think?

Comments

Leave a Reply

One Ping

  1. Pingback:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0

Celebrating the Pandemic Warriors & their Tales

এবার ওয়েব সিরিজে দেখা যাবে ঋত্বিককে , সঙ্গে দিতিপ্রিয়া ও অর্জুন চক্রবর্তী