in

বন্ধুত্বের উৎযাপনের মাসে আসছে সোমু মিত্র রচিত নতুন লিরিক্যাল মিউজিক ভিডিও ‘বন্ধুর জন্মদিনে’

বন্ধুত্বের উৎযাপনের মাসে আসছে সোমু মিত্র রচিত নতুন লিরিক্যাল মিউজিক ভিডিও ‘বন্ধুর জন্মদিনে’। সবসময়ই নতুন কিছু করবার প্রচেষ্টা দেখা যায় তার কাজ গুলির মধ্যে দিয়ে। এবারেও সেই ভাবনার প্রতিফলনই দেখতে পেতে চলেছে দর্শক। জীবনে বন্ধুত্বের মানে, বন্ধুদের গুরুত্ব এই সব নিয়েই এই ভিডিওটি কথা বলে। রূপসা মুখার্জি ও সোমু মিত্র পরিচালিত ও প্রযোজিত এই লিরিক্যালটি মুক্তি পাচ্ছে আগামী ১৬ আগস্ট। ভিডিওটিতে দেখা যাবে অভিনেত্রী জয়া ভট্টাচার্য, সোমু মিত্র, রূপসা মুখার্জি এবং পৌলমী ঘোষকে।

লিরিক্যালটির উপস্থাপনার দায়িত্বে রয়েছেন আর.টি অরিজিনালস এবং সোমু মিত্র ক্রিয়েশনস। কন্ঠ দিয়েছেন পৌলমী ঘোষ ও রূপসা মুখার্জি। কম্পোজিশন, মিউজিক, মিক্সিং ও মাস্টারিং এর দায়িত্বে রয়েছেন রূপসা মুখার্জি। ক্যামেরার দায়িত্বে রয়েছেন অমিত কর। বন্ধুর জন্মদিনে আরেক বন্ধুর দেওয়া এক উপহার এই লিরিক্যাল ‘বন্ধুর জন্মদিনে’।

এই বিষয়ে সোমু মিত্র জানান, “বন্ধুত্ব এমন এক সম্পর্ক, যেটা যে কোনো বয়সের মানুষের মধ্যে হতে পারে। শুধু ওয়েভ লেন্থটা মিলে যেতে হয় আর কি। কোভিড অতিমারির সময়ে আমরা একটা বড় সময় জুড়ে একলা থেকেছি, বহু মানুষ ভুগেছেন স্বজন হারানোর যন্ত্রনায়। আর ঠিক সেই জায়গায় আমরা উপলব্ধি করি পরিবারের আসল মানে। জীবনের শুরু থেকে শেষ পর্যন্ত জীবনের প্রতি ক্ষনেই বন্ধুত্বের উৎযাপন হয়। আগস্ট মাসে আমরা ঘটা করে বন্ধুত্বের উৎযাপন করি, তবে বন্ধু আমদের সারা বছর প্রয়োজন হয়, একটা ভালো দিন শেষে মনের সব কথা শেয়ার করবার জন্যে যেমন লাগে তেমনই একটা ভীষণ খারাপ দিন শেষে মাথা রাখার জন্যে একটা কাঁধেও লাগে। বন্ধুত্ব চিরন্তন, আর তার উৎযাপন, প্রতিদিন, প্রতি মুহূর্তে, নিরন্তর চলে আসছে। সেই শাশ্বত সুন্দর বন্ধনের সেলিব্রশন আমাদের এই প্রয়াস, ‘বন্ধুর জন্মদিনে’। বন্ধুত্বের টানে, শহর কলকাতা তথা বাংলা ও বাঙালির টানে বারেবারে আমরা কলকাতা ছুটে আসি। বাংলায় কাজ করি, বাংলা নিয়ে কাজ করি। আমরা প্রচন্ড উৎসাহ নিয়ে পরিশ্রম করে এই কাজটা করেছি। এখন বন্ধুত্বের এই উপহার আপনাদের জন্যে। আপনাদের শুভকামনা ও ফিডব্যাক আমাদের জন্যে এই বন্ধুত্বের মাসে এক রিটার্ন গিফট হয়ে উঠতেই পারে। আপনারা দেখুন লিরিক্যাল ভিডিওটি এবং অবশ্যই নিজের মতামত জানান।”

Report

What do you think?

100 points
Upvote Downvote

Comments

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

Loading…

0

সাফায়ার ইভেন্ট মার্কেটিং এর দশ বছর পূর্তি

Bismillah Review : বিসমিল্লাহ রিভিউ