in

‘অপরাজিত’, সত্যজিতের পর তিতুমীর হতে চলেছেন জিতু কমল

বাঙালির মনপ্রাণ জুড়ে রয়েছেন কিংবদন্তি পরিচালক সত্যজিৎ রায় (Satyajit Roy)। আজ কয়েক দশক পেরিয়েও একই রকম মুগ্ধতা এনে দেয় তাঁর তৈরী ছবি। তবে সম্প্রতিকালে ‘অপরাজিত’ (Aparajito) ছবি রীতিমত চমকে দিয়েছিল সকলকে। ছবিতে অবিকল সত্যজিৎ রায়ের মত দেখা মিলেছে অভিনেতা জিতু কামালের (Jeetu Kamal)। ব্যবসায়িক বাংলা ছবির ভিড়ে দুর্দান্ত সফলতা পেয়েছে ছবিটি। তবে এবার আরও এক নতুন চ্যালেঞ্জের জন্য প্রস্তুত জিতু। এবার তিতুমীর (Titumir) চরিত্রে দেখা যাবে অভিনেতাকে।

 

ছোটবেলায় ইতিহাসের পাতায় তিতুমীরের নাম সকলেই পড়েছেন। এবার সেই তিতুমীর চরিত্র ফুটে উঠবে রুপোলি পর্দায়। পরিচালক দেবাদিত‍্য বন্দ‍্যোপাধ‍্যায়ের দৌলতে পর্দায় আসতে চলেছে তিতুমীরের কাহিনী। আর এই ছবির সর্বাধিক গুরুত্বপূর্ণ চরিত্র তিতুমীরের জন্য পরিচালকের প্রথম পছন্দ জিতু কমল। সত্যজিৎ রায় হয়ে ওঠার পর আবারও এক নতুন চ্যালেঞ্জ পেয়ে খুশি অভিনেতা।অপরাজিত ছবির প্রথম পোস্টের বা ছবি যখন প্রকাশ্যে আসে তখন অনেকেই চমকে গিয়েছিলেন। সত্যিই যেন কিংবদন্তি সত্যজিৎ বসে রয়েছেন। আসলে নিখুঁতভাবে অপরাজিত হওয়ার জন্য অক্লান্ত পরিশ্রম করেছিলেন জিতু। সামান্য থেকে সামান্যতম খুঁতও যাতে না থাকে তার জন্য রক্তারক্তি কান্ড পর্যন্ত ঘটিয়ে ফেলেছিলেন। বদলে ফেলেছিলেন নিজের জীবনযাত্রাকেও। আর এবার তিতুমীর হয়ে উঠতে হবে তাকে।

ইতিমধ্যেই প্রস্তুতি পর্ব শুরু করে ফেলেছেন অভিনেতা। নিজের মত করে হোম ওয়ার্ক শুরু করে ফেলেছেন তিনি। যে কোনো চরিত্রে অভিনয় করার আগে তাকে জানাটা সবচাইতে বেশি গুরুত্বপূর্ণ। তাই ইতিহাসের পাতা ঘেঁটে তাকে জানার চেষ্টা করছেন তিনি।

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

Loading…

0

Kitchen Appliances Giant Comes Forward To Motivate School Kids To Watch Bengali Films And Stay Connected To Their Roots

Kuler Achaar Review: ‘কুলের আচার’ রিভিউ