in

মোদিকে ফের টুইটারে তোপ নুসরতের

ফের টুইটারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi) এবং ভারতীয় জনতা পার্টিকে (BJP) তোপ দাগলেন টলিউড অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। এবার তাঁর অভিযোগ, মোদি আর বিজেপির হাতে পুড়ছে গোটা দেশ।

‘বিজেপিই অতিমারী’ – রাস্তায় নেমে এই স্লোগান তুলেছিলেন তৃণমূল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেই সূত্রেই সোশ্যাল মিডিয়ায় ‘সেভ বেঙ্গল ফ্রম বিজেপি’ (savebengalfrombjp.com) কর্মসূচি শুরু করেছিল তৃণমূল কংগ্রেস (TMC)। যেভাবে কোনও বিপর্যয়ের মুখে ফেসবুক জানতে চায়, কোথায় কতজন সুস্থ আছেন, নিরাপদে আছেন তা চিহ্নিত করে জানাতে। একেবারে সেই পদ্ধতিতে “নিজেকে বিজেপির থেকে সুরক্ষিত চিহ্নিত করুন” (Mark Yourself Safe from BJP) স্লোগান দেওয়া হয়। সেই প্রেক্ষিতেই শনিবার টুইটারে এই মন্তব্য করেছেন নুসরত জাহান। বসিরহাটের তৃণমূল সাংসদ (TMC MP) লেখেন,

“শ্রী নরেন্দ্র মোদি আর বিজেপির হাতে আমাদের দেশ পুড়ছে। পাঁচ লক্ষেরও বেশি মানুষ রাজনৈতিক হিংসা ও বৈষম্যের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়েছে। বাংলাকে বাঁচাতে নিজে সুরক্ষিত হিসেবে মার্ক করুন।”

সোশ্যাল মিডিয়ায় একাধিকবার প্রধানমন্ত্রী এবং বিজেপির বিরুদ্ধে সরব হয়েছেন নুসরত। কখনও মোদিকে ময়ূরের সঙ্গে ভিডিও পোস্ট না করে বেকারদের কাজ দেওয়ার পরামর্শ দিয়েছেন, কখনও আবার “মোদিবাবু GDP বেকাবু” বলেও কটাক্ষ করেছেন। থাথরাস কাণ্ডেও (Hathras Gang rape) নরেন্দ্র মোদির নীরবতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন টলিউড অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ। পুজোর পর ফের রণং দেহি মেজাজে সোশ্যাল মিডিয়ায় ঝাঁপালেন তিনি।

What do you think?

Written by Team Cine Kolkata

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0

পুজোর গানে মন জয় করে নিলেন আকাশদীপ সেনগুপ্ত

শৌভিক ভট্টাচার্যের নতুন ছবি ‘মৃগয়া’ STF অফিসারের ভূমিকায় অঙ্কুশ