in

Aay Khuku Aay Review : রিভিউ ‘আয় খুকু আয়’

Aay Khuku Aay Review

Aay Khuku Aay Review
Aay Khuku Aay Review

অভিনয়ে – প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দিতিপ্রিয়া রায়, সোহিনী সেনগুপ্ত, রাফিয়াত রাশিদ মিথিলা, শংকর দেবনাথ প্রমুখ
পরিচালনা – সৌভিক কুণ্ডু

Movie Rating

সৌভিক কুন্ডু পরিচালিত এবং জিতের প্রোডাকশন প্রযোজিত, ছবিটি পরিবারের একটি সুন্দর গল্প দিয়ে শুরু হলেও কিন্তু মাঝপথে মনে হয় যেন পরিচালক তার পথ হারিয়ে ফেলেন এবং একটি অপ্রত্যাশিত প্রতিশোধ নাটকের সাথে শেষ হয়।

ছবির গল্প বাবাকে লোকে ‘টেকো পোসেন’ বলে ক্ষ্যাপালেও তবু মেয়ে বুড়ি অর্থাৎ দিতিপ্রিয় বাবার পেশাকে অসম্মান করেনা। বুড়ির ইচ্ছে নৃত্য শিল্পী হওয়ার। সেই কারণে একটি চ্যানেলে অডিশন দিতেও যায় কিন্তু দিতিপ্রিয়ার নাচ কিম্বা গ্ল্যামার ওয়ার্ল্ড এই প্রফেশনটা খুব একটা পছন্দ হয়না তার বাবার। অপরদিকে বুড়ির প্রিয় বন্ধু রাহুলের চরিত্রটাও বেশ ইন্টারেস্টিং। কিন্তু শেষ পর্যন্ত নাচ করে কি বড় হতে পারবে বুড়ি নাম করবে সে কি হবে সেটা জানতে হলে দেখুন ‘ আয় খুকু আয় ‘।

নায়ক প্রসেনজিৎ ও নির্মল মন্ডল দু’টি চরিত্রেই দুর্দান্ত করেছেন প্রসেনজিৎ । বুড়ির ভূমিকায় খুবই মিষ্টি লেগেছে দিতিপ্রিয়া রায়কে(Ditipriya Roy)। শংকর দেবনাথ একাধিক দৃশ্যে প্রসেনজিৎকেও মাত করে দিয়েছেন।সোহিনী সেনগুপ্তর অভিনয় বেশ ভালো । রাহুল দেব বোস তার কাজটি যথাযথভাবে করেন, যদিও তার চরিত্রটি দর্শকদের বিভ্রান্ত করতে বাধ্য। বেশ কয়েকটি টিভি সিরিয়ালের পরে, এটি বড় পর্দায় তার প্রাথমিক কাজগুলির মধ্যে একটি এবং তিনি এই ভূমিকার জন্য খুব উপযুক্ত প্রমাণিত

রণজয় ভট্টাচার্যের সঙ্গীত পরিচালনায় ছবির গানগুলিও দর্শকদের একটা অন্য অনুভূতির জায়গায় পৌঁছে দেয়।সৌভিক কুন্ডুর কাজ বেশ ভালো কিন্তু চিত্রনাট্য একটু ভালো হলে জমতো।

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published.

Loading…

0
Jaalbandi Movie Review

Jaalbandi Movie Review : জালবন্দী রিভিউ