in

“দশভূজা সম্মান” অ্যাওয়ার্ড শো এর সাংবাদিক সম্মেলন

কলকাতার ” ক্লাব লোকাতে ” অনুষ্ঠিত হয়ে গেল “দশভূজা সম্মান” অ্যাওয়ার্ড শো এর সাংবাদিক সম্মেলন। দশোভূজা সম্মান এর মূল লক্ষ্য হল পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তের বিভিন্ন ক্ষেত্রে দক্ষতা অর্জনকারী মহিলাদের সম্মান জ্ঞাপন করা ও তাদের অবদানকে সকলের সামনে তুলে ধরা।

সমাজের বিভিন্ন স্তরের যে সমস্ত মহিলারা লড়াইয়ের মাধ্যমে বিভিন্ন ক্ষেত্রে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তাদেরকে উদ্বুদ্ধ করার জন্য এই দশভূজা সম্মান। এই সম্মান সেই সমস্ত মহিলাদের অধ্যবসায় ও প্রচেষ্টার প্রশংসা করে। এই সম্মান নতুন প্রজন্মের মহিলাদের এগিয়ে যেতে ও উদ্বুদ্ধ করতে সচেষ্ট হবে। এই সাংবাদিক সম্মেলনে বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- অ্যাঞ্জেলা রাহা (উদ্যোক্তা),দীপঞ্জন বাসাক (অভিনেতা),দেবতানু বর্মন(উদ্যোক্তা),সুখভীর সিং(ডিরেক্টর, ক্লাব লোকা),গৌরব সরকার (প্রতিষ্ঠাতা / সিইও, জিএসবি ইকোসিস্টেম),পিনকেল নন্দী
(মার্কেটিং ইন চার্জ, সিদ্ধা গ্রুপ)। এছাড়াও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-ঋতিশা গাঙ্গুলি(অভিনেত্রী),সুমনা দাস (অভিনেত্রী),প্রয়ূষ ঘোষ(উপ-মহাব্যবস্থাপক, মেট্রো রেলওয়ে কলকাতা),গুরুজিৎ সিং (গায়ক),হৃতোজিৎ চট্টোপাধ্যায় (অভিনেতা)। আগামী মে মাসে কলকাতা ও শিলিগুড়িতে অনুষ্ঠিত হতে চলেছে এই “দশভূজা সম্মান” অ্যাওয়ার্ড শো টি। উপস্থিত সকল অতিথিবৃন্দ জানিয়েছেন তারা ভীষণ উচ্ছ্বসিত এইরকম একটি অনুষ্ঠানে শামিল হতে পেরে। সকলেই সাধুবাদ জানিয়েছেন এরকম একটি উদ্যোগকে।

Click to rate this post!
[Total: 0 Average: 0]

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0

House of Debaarun Celebrates Poila Boisakh with Red and White Collection for Men and Women

পয়লা বৈশাখে মিমিকে নিয়ে দর্শকদের ‘সারপ্রাইজ’ দিলেন জিৎ