বলিউডের মাদক চক্রে এবার নাম জড়াল দীপিকা পাডুকোনের

এবার বলিউডের মাদক কাণ্ডে নাম জড়াল দিপীকা পাড়ুকোনের (Deepika Padukone)। সম্প্রতি প্রকাশ্যে আসা একটি চ্যাটে তাঁকে ‘k’ নামে একজনের কাছে মাদক  চাইতে দেখা গিয়েছে। এরপরই অভিনেত্রীর ম্যানেজারকে সমন পাঠানো হচ্ছে বলে নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর (NCB) সূত্রে খবর। তলব করা হতে পারে অভিনেত্রীকেও।

 

নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর তদন্তকারীরা মাদক যোগের বিষয়ে সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীকে জেরা করছেন। সেই সূত্র ধরেই তাঁর ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহার সঙ্গে রিয়ার হোয়াটস অ্যাপ চ্যাট খতিয়ে দেখছিলেন তদন্তকারীরা। সেখান থেকেই D ও K-এর সঙ্গে জয়ার কথোপকথন সামনে আসে। অন্য আরেকটি চ্যাটে দেখা যায়, ডি, কে-এর কাছ থেকে ‘মাল’ হ্যাশ চাইছেন। এরপর তদন্ত করতেই ডি-ফর দিপীকা ও K যে ম্যানেজার করিশ্মা স্পষ্ট হয়ে যায় বলে খবর। এরপরই তাঁর করিশ্মা প্রকাশকে NCB তলব করেছে বলে সূত্রের দাবি। তলব করা হয়েছে করিশ্মাকেও। প্রসঙ্গত, কেওয়ান ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সির হয়ে কাজ করেন করিশ্মা। এই এজেন্সিকেই সুশান্ত মামলায় ইডির প্রশ্নের মুখেও পড়তে হয়েছে।

 

২০১৭ সালে অক্টোবর মাসে ডি মাদক (হ্যাশ) চাইছেন। জবাবে কে জানাচ্ছেন, তাঁর বাড়িতে মাদক আছে, কিন্তু তিনি বাড়িতে নেই। সেই কথোপকথনে অমিত বলে আরও একজনের নাম উঠে আসে। কে জানায়, অমিত কোকো নামে রেস্তরাঁয় ডি-কে নেশার বস্তু পৌঁছে দিয়ে আসবে। এরপরই দীপিকাকে তলব করার বিষয়টি নিয়ে জল্পনা শুরু হয়।

Likes:
1 0
Views:
67
Article Tags:
Article Categories:
Bollywood

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *