in

আদিবাসী মেয়ের লড়াইয়ের গল্প নিয়ে ধারাবাহিক ‘অগ্নিশিখা’

এই ধারাবাহিকেই হিরোর ভাইয়ের চরিত্রে দেখা যাবে অভিনেতা সায়ককে ।

সান বাংলায় শুরু হলো নতুন ধারাবাহিক ‘অগ্নিশিখা’ । প্রতিদিন ঠিক রাত আটটায় । সিরিয়ালটির ক্রিয়েটিভ ডিরেক্টর পরিচালক অঞ্জন চৌধুরির ছেলে সন্দীপ চৌধুরি । পরিচালক অংশুমান প্রত্যূষ এবং অমল কুমার বণিক। ধারাবাহিকের নায়ক ও নায়িকা দু’জনেই টলিপাড়ায় নতুন । হিরো শৌর্য্য ভট্টাচার্য্য, হিরোইন আরাত্রিকা মাইতি । এ ছাড়াও রয়েছেন চান্দ্রেয়ী ঘোষ, অনিন্দ্য চক্রবর্তী, সাগ্নিক চ্যাটার্জি, সুব্রত গুহ রায়ের মতো অভিনেতারা ।

 

সাঁওতালি মেয়ের সঙ্গে শহরের শিক্ষিত যুবকের প্রেম ও পরিণতির পাশাপাশি আদিবাসী তরুণীর কঠোর সংগ্রাম উঠে আসবে ধারাবাহিকে। পুরুলিয়ার এক প্রত্যন্ত আদিবাসী গ্রামের মেয়ে শিখা। উচ্চ মাধ্যমিকে জেলার মধ্যে প্রথম হয়েছে। স্বাধীনচেতা মেয়েটি স্থানীয় মানুষদের প্রতিনিধি। সারাক্ষণ স্বপ্ন দেখে, সরকারি চাকরি করে গ্রামের উন্নতি করবে।

এই মেয়ের জীবনে আসে বিদেশের উচ্চশিক্ষিত বিক্রম। বিক্রমের বাবার ইচ্ছে, এই গ্রামে রিসর্ট খুলে ব্যবসা করবেন। গ্রামের মানুষদের বশ করতে প্রথমেই তিনি হাসপাতাল তৈরির কথা ঘোষণা করেন। সংবর্ধনা সভায় শিখা বিক্রমকে মালা পরিয়ে বরণ করে নিতেই বিক্রম সৌজন্য দেখিয়ে নিজের গলার মালা পরিয়ে দেয় শিখার গলায়। আদিবাসী সমাজে যা বিয়ের নামান্তর। বিক্রম এবং তার পরিবার কি মেনে নেবে এই সম্পর্ক?

এই নিয়েই এগিয়েছে সিরিয়ালের গল্প।

 

What do you think?

Written by Cine Kolkata Desk

Comments

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

Loading…

0

NFDC begins shooting of the new Bengali feature film Chhaad (The Terrace)

মুক্তি পেলো ম্যাজিকের দ্বিতীয় গান “মন আনমনে “