in

শিলাদিত্য মৌলিকের ছোট ছবি ‘ইনসাইড জব’ মুখ্য ভূমিকায় সাহেব চট্টোপাধ্যায় ,শ্রীলেখা মিত্র ও প্রিয়াঙ্কা ভট্টাচার্য

অ্যাসর্টেড মোশন পিকচার্স এবং বিগ ব্যাং অ্যামিউজমেন্ট –এর  প্রযোজনায় সাইবার ক্রাইমের গল্প শোনাতে ও টি টি প্লাটফর্মে  শিলাদিত্য  অ্যাসর্টেড মোশন পিকচার্স এই প্রথম বার বিগ ব্যাং অ্যামিউজমেন্ট এর সঙ্গে জুটি বেঁধে সগৌরবে ঘোষণা করলো শিলাদিত্য মৌলিক পরিচালিত ৩০ মিনিটের বাংলা ছোটছবি ‘ইনসাইড জব’ ।

ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে সাহেব চট্টোপাধ্যায় ও শ্রীলেখা মিত্র, প্রিয়াঙ্কা ভট্টাচার্য ও রাজদীপ সরকারকে। ক্যামেরায় থাকছেন সৌভিক বসু, সঙ্গীত পরিচালনায় থাকছেন সৌম্য ঋত।

শিলাদিত্য মৌলিকের কথায় ছবির বিষয়ে আমি খুব একসাইটেড কারণ এই ছবির মধ্যে দিয়ে সাহেব চট্টোপাধ্যায় ও শ্রীলেখা মিত্র দীর্ঘদিন পরে এক সঙ্গে কাজ করতে চলেছেন। দুটি চরিত্রই ভীষণ অন্যরকম। অন্যদিকে আমিও সাইবার ক্রাইম নিয়ে এই প্রথম বার কাজ করতে চলেছি। সুতরাং আমাদের সকলের জন্যই এই ছবি অনেক নতুন অভিজ্ঞতা নিয়ে আসছে। ছবিটি  ওয়েব কনটেন্ট, এবং ওয়েব কনটেন্ট এর বর্তমান আন্তর্জাতিক গুণমান এর কথা মাথায় রেখে  আমি চাই আমার শৈল্পিক সীমানা এই ছবির জন্য অনেক বিস্তার করতে। ছবিতে অ্যাকশন থাকছে, মাইন্ড গেম এর কিছু দৃশ্যও রয়েছে। ছবিতে অনেক চড়াই উৎরাই রয়েছে, আর আমায় যেহেতু দর্শক রোম্যান্টিক মিষ্টি ছবির পরিচালক হিসেবেই বেশি জানে, এই ক্ষেত্রে আমার এই প্রথম কাজ।সেই ক্ষেত্রে এই কাজ অনেক বেশি স্পেশাল হতে চলেছে।

” অ্যাসর্টেড মোশন পিকচার্স এর তরফে প্রযোজক অরিত্র দাস ছবির বিষয়ে জানান,” ২০২০-র প্যান্ডেমিক পরিস্থিতির পরে বেশ অকস্মাৎ এই ছবির কাজ শুরু হলো। আমরা যে ছবির কাজ শুরু করতে পেরেছি, সেটাই আমাদের কাছে অনেক সৌভাগ্যের বিষয়। খুব কম সময়ের মধ্যে এই কাজ রূপায়িত করার সিদ্ধান্তে আসতে পেরেছি আমরা। এর জন্য ধন্যবাদ জানাতে হয় ছবির পরিচালক শিলাদিত্য মৌলিককে।  ধন্যবাদ জানাই  শ্রীলেখা মিত্র, সাহেব চট্টোপাধ্যায়, প্রিয়াঙ্কা ভট্টাচার্য, সহ সমস্ত অভিনেতা অভিনেত্রীদের এই প্রোজেক্ট কে সাপোর্ট করার জন্য। এবং বিশেষ করে ধন্যবাদ জানাবো আমাদের ক্রিয়েটিভ প্রোডিউসার রাম কমল মুখার্জীকে, পুরো প্রোজেক্ট টিকে এত সুন্দর করে ডিজাইন করে দেওয়ার জন্য। এক জন বাঙালী হিসেবে ছবির সঙ্গে যুক্ত হতে পেরে আমি সত্যি আপ্লুত।” শুরু হয়েছে ছবির কাজ,শ্যুটহবে কোলকাতার বিভিন্ন লোকেশনে ।  মুখ্য চরিত্রে সাহেব চট্টোপাধ্যায় , শ্রীলেখা মিত্র, প্রিয়াঙ্কা ভট্টাচার্য,রাজদীপ সরকার  ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে চলেছে রিমো আর, শুভ্রনীল প্রমুখদের। ছবির কাহিনী,চিত্রনাট্য  ও সংলাপ লিখছেন জিৎ মজুমদার ।

Click to rate this post!
[Total: 0 Average: 0]

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0

১২ ফেব্রুয়ারি বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ‘ প্রেম টেম ‘

৩১ জানুয়ারী মুক্তি পাচ্ছে শুভজিৎ ব্যানার্জীর নতুন মিউজিক ভিডিও “ফ্যাশন ফায়ার ২০২১”