১২ ফেব্রুয়ারি বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ‘ প্রেম টেম ‘

পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের পরবর্তী ছবি ‘ প্রেম টেম ‘ । এসভিএফের প্রযোজনায় তৈরী হয়েছে ছবিটি ‘ । ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে তিন নবাগত সৌম্য, শ্বেতা এবং সুস্মিতা-কে। নতুন প্রজন্মের কলেজ লাইফের মিষ্টি প্রেমকে একেবারে তার স্বভাব,বৈশিষ্ট্য সহ হাজির করা হবে দর্শকদের সামনে। ‘ প্রেম টেম ‘ মূলত পাবলো, রাজি এবং আর্শির গল্প এবং তার সঙ্গে অবশ্যই রয়েছে রাজির পোষ্য ‘ খগেন ‘। উল্লেখ্য, অনিন্দ্য চট্টপাধ্যায়ের একসময়ের লেখা ‘ বকলস ‘ উপন্যাস অবলম্বনেই তৈরি হয়েছে এই ছবি। পরিচালকের কথায়, মানুষের ভালোবাসা এবং পাশাপাশি মনুষ্যতর জীবকে ভালোবাসার গল্প বলবে এই ছবি।

সম্প্রতি এক সাংবাদিক সম্মেলনের মুখোমুখি হয়েছিল ‘ প্রেম টেম ‘ এর গোটা টিম।

ছবির ট্রেলার দেখানোর পাশাপাশি ছবিতে অনিন্দ্য চট্টোপাধ্যায়ের গাওয়া গান ‘ তোমারই তো কাছে ‘ এবং অনুপম রায়ের ‘ জলফড়িং ‘ গানের রিভিসিটেড ভার্সনের-র ভিডিও দেখানো হয়। ছবির টিমের সঙ্গে আলাপচারিতার ফাঁকেই জানা গেল ‘ বকলস ‘ উপন্যাসে যেমন উল্লেখ রয়েছে তা মেনেই প্রায় গোটা ছবির শ্যুটিং সারা হয়েছে চন্দননগর ও শ্রীরামপুর। য় সাতদিন ধরে শ্রীরামপুর কলেজেও শ্যুটিং সেরেছে ছবির গোটা ইউনিট।

ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে সৌম্য,শ্বেতা এবং সুস্মিতাকে । নিজেদের এই ছবি তারা খুব আনন্দিত । নিজের ছবিতে এই নবাগত,নবাগতা অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে কাজ করার ব্যাপারে অনিন্দ্য জানান তিনি বরাবরই তাঁর পরিচালনায় নবাগত অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে কাজ করে এসেছেন।
আগামী ১২ ফেব্রুয়ারি বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ‘ প্রেম টেম ‘।

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0

শেষ হল সৌম্যজিৎ মজুমদারের ‘হোমকামিং’ ছবির শ্যুটিং

শিলাদিত্য মৌলিকের ছোট ছবি ‘ইনসাইড জব’ মুখ্য ভূমিকায় সাহেব চট্টোপাধ্যায় ,শ্রীলেখা মিত্র ও প্রিয়াঙ্কা ভট্টাচার্য