in ,

Bony Review : বনি রিভিউ

Staring: পরমব্রত চট্টোপাধ্যায়,কোয়েল মল্লিক,অঞ্জন দত্ত,কাঞ্চন মল্লিক,জ্যাকারি কফিন

Director: পরমব্রত চট্টোপাধ্যায়

Movie Rating

শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের ‘বনি‘ গল্প অবলম্বনে পরমব্রত এ ছবি তৈরী করেছেন এবং সঙ্গে তিনি অভিনয়ও করেছেন । পরমব্রতের বিপরীতে রয়েছেন কোয়েল মল্লিক। এছাড়াও আছেন কাঞ্চন মল্লিক, পিঙ্কি বন্দ্যোপাধ্যায় এবং অঞ্জন দত্ত। সিনেম্যাটোগ্রাফি সুমিত চৌধুরীর। ছবির সঙ্গীতে ছিলেন অনুপম রায়। প্রযোজনা করেছে সুরিন্দর ফিল্মস।

সব্যসাচী (Parambrata Chaterjee) পেশায় ইলেকট্রনিক ইঞ্জিনিয়ার ও তাঁর স্ত্রী প্রতিভা (Koel Mallick) বায়ো-সায়েনটিস্ট। তারা ইতালিতে থাকে। সন্তানসম্ভবা প্রতিভা। বেড়াতে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ে তারা। তারপরেই জীবনে নেমে আসে অন্ধকার। প্রসবের তিনমাস আগেও প্রতিভা ও তার গর্ভস্থ সন্তানকে ফিট তকমা দিয়েছিল চিকিৎসক। অথচ সেই সন্তান জন্মানোর পরে দেখা যায়, সে স্বাভাবিক নয়। বনি কথা বলে না, নড়াচড়াও করে না। এমনকী তার চোখের পাতাও পড়ে না। যদিও তার হৃদস্পন্দন রয়েছে। তাকে নিয়ে শুরু হয় এক অদ্ভুত লড়াই। এরপর কি হয় তা দেখতে হলে দেখতেই হবে এই ছবি ।

পরমব্রতর পরিচালনা বেশ ভালো । প্রশংসনীয় তাঁর অভিনয়ও। মায়ের ভূমিকায় কোয়েলের অভিনয়ও অসাধারণ ফুটিয়ে তুলেছেন । ছোট হলেও ঠিকঠাক অভিনয় করেছেন অঞ্জন দত্ত। কাঞ্চন মল্লিকও তাঁর চরিত্রে যথাযথ। সিনেম্যাটোগ্রাফি খুব ভালো । কিন্তু ক্লাইম্যাক্সটা আরেকটু ভালো হতে পারতো । অনুপম রায়ের সুরে এবং পালোমা মজুমদারের কণ্ঠে ছবির গানও শুনতে ভালো লাগে । সব মিলিয়ে এবারের পুজোয় প্ল্যানিং দেখে ফেলুন এই ছবি ।

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

Loading…

0

Golondaaj Review : মুভি রিভিউ গোলন্দাজ

Raavan : এবার রাবন ! নতুন লুকে ধরা দিলো সুপারস্টার জিৎ