in

ম্যানচেস্টার ইউনাইটেড, ইংল্যান্ডের অন্যতম জনপ্রিয় ফুটবল ক্লাব, ভারতে একটি ইভেন্ট ILOVEUNITED আয়োজন করছে

ম্যানচেস্টার ইউনাইটেড, ইংল্যান্ডের অন্যতম জনপ্রিয় ফুটবল ক্লাব, ভারতে একটি ইভেন্ট ILOVEUNITED আয়োজন করছে এবং এর অফিসিয়াল অংশীদারদের ইভেন্টের অংশ হওয়ার সুযোগ দিচ্ছে। যেহেতু মাউই জিম অফিসিয়াল পার্টনারদের একজন, হিমালয়া অপটিক্যালও এই ইভেন্টের অংশ হবে।


১৯৩৫ সালে তাদের সূচনা থেকে, হিমালয়া অপটিক্যাল দেশবাসীকে মানসম্পন্ন পণ্য সরবরাহ করার চেষ্টা করে আসছে। হিমালয়া অপটিক্যালের একমাত্র লক্ষ্য গুণমান এবং প্রবণতার মধ্যে একটি আদর্শ ভারসাম্য বজায় রাখা। তাদের কাছে আপনার জন্য বিভিন্ন ধরনের পণ্য রয়েছে, যার মধ্যে রয়েছে ডিজাইনার ফ্রেম, ব্র্যান্ডেড সানগ্লাস এবং কন্টাক্ট লেন্স। এটি ভারতের বৃহত্তম অপটিক্যাল রিটেল নেটওয়ার্কগুলির মধ্যে একটি। প্রাথমিকভাবে কলকাতার বাইরে অবস্থিত, কোম্পানিটি দেশের বিভিন্নঅঞ্চলে বিস্তৃত, ৪৬টি শহরে ১৩০+ স্টোর রয়েছে এবং গণনা করা হয়েছে।


ম্যানচেস্টার ইউনাইটেডের কিংবদন্তি ওয়েস ব্রাউন এবং মাইকেল সিলভেস্ট্রে আজ সাউথ সিটি মলে হিমালয় অপটিক্যাল স্টোরে একটি প্রেস মিটে এবং শুভেচ্ছা সেশনের জন্য সেখানে উপস্থিত ছিলেন। সবচেয়ে বিখ্যাত ফুটবল ক্লাবগুলির মধ্যে একটি, ম্যানচেস্টার ইউনাইটেড আবার ভারতে তার ফ্ল্যাগশিপ আন্তর্জাতিক ফ্যান এনগেজমেন্ট ইভেন্ট নিয়ে এসেছে। কলকাতা সবচেয়ে বড় ফুটবলপ্রেমী হওয়ায় এই মর্যাদাপূর্ণ ইভেন্ট আয়োজন করেছে। যেহেতু, মাউই জিম অফিসিয়াল অংশীদারদের একজন, হিমালয় অপটিক্যাল এই ইভেন্টের অংশ হওয়ার সুযোগ পেয়েছে, ২০২২ সালের
১৬ই অক্টোবর নিকো পার্ক লনে ম্যানচেস্টার ইউনাইটেড বনাম নিউ ক্যাসেল ইউনাইটেড ফুটবল ম্যাচের লাইভ স্ক্রিনিং হোস্ট করছে। ইভেন্টটি বিশ্বব্যাপী সম্প্রচার করা হবে ম্যানচেস্টার ইউনাইটেড ডিজিটাল চ্যানেল জুড়ে হাজার হাজার অনুরাগীর উপস্থিতিতে MUTV-এর ফ্ল্যাগশিপ ‘ম্যাচ ডে লাইভ’ শো-এর অংশ হিসেবে অভিনয়ের ভূমিকায়। ক্লাব কিংবদন্তি ওয়েস ব্রাউন এবং মিকেল সিলভেস্ট্রে কলকাতার মাটিতে ILOVEUNITED দলের অংশ হবেন। উভয়েই রেড-এ বহুতল ক্যারিয়ার উপভোগ করেছেন, প্রত্যেকে পাঁচটি প্রিমিয়ার লিগ শিরোপা জিতেছেন এবং উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ইউরোপ জয় করেছেন যথাক্রমে কেরালা ব্লাস্টার্স এবং চেন্নাইয়িনের সাথে ভারতে খেলার আগে।

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

Loading…

0

Turn on the celebrations with SUGAR Cosmetics’ festive ready kit

সাত বছর পর আবার একসাথে দেব-মিঠুন ,প্রকাশ্যে এল ‘প্রজাপতি’র পোস্টার