in

জিও কিং অ্যান্ড কুইন সিজন-2′-এর মেগা ফাইনালে আরবাজ খান

পূজা ব্যাস জিও কুইন মিসেস বিজয়ী হয়েছেন ৷ 

বলিউড অভিনেতা পরিচালক আরবাজ খান, বাঙালি সুপারস্টার ঋতুপর্ণা সেনগুপ্ত, পরিচালক শুভ্রজিৎ মিত্র এবং অন্যান্য বিশিষ্টজনের উপস্থিতিতে কলকাতার বুকে অনুষ্ঠিত হল ‘কলম্বাস ডিজিপ্লেক্স’-এর ( Columbaas Digiplex)- এর উদ্যোগে দ্বারা ‘জিও কিং অ্যান্ড কুইন মিস্টার/মিসেস এবং মিসেস ইন্ডিয়া ইন্টারন্যাশনাল সিজন-2’-এর মেগা ফাইনাল ইভেন্ট । বেছে নেওয়া হয়েছে 30 জন সেরাকে ।মুম্বইয়ের পূজা ব্যাস জিও কুইন মিসেস বিজয়ী হয়েছেন ৷

সংস্থার মুখপাত্র সুকন্যা গুপ্তা বলেন, “এই পেজেন্ট সমস্ত আইকনিক পুরুষ এবং মহিলাদের জন্য ব্যক্তিত্ব, প্রতিভা, আত্মবিশ্বাস এবং বুদ্ধিমত্তার উপর তাদের স্বতন্ত্রতা প্রদর্শনের জন্য একটি প্ল্যাটফর্ম দিতে চেয়েছে । আমরা পুরুষ ও মহিলাদের জন্য অনেক সুযোগ নিয়ে আসতে চলেছি । আমরা বিশ্বাস করি যে আপনি যদি কোনও কিছুতে খুব উৎসাহী হন তবে কোনও কিছুই আপনাকে উচ্চতায় পৌঁছাতে এবং নতুন মাইলফলক স্থাপন করতে বাধা দিতে পারে না । বয়স শুধুমাত্র একটি সংখ্যা, আপনার প্রচেষ্টা এবং আপনার লক্ষ্যের প্রতি আপনার দৃষ্টিভঙ্গি গুরুত্বপূর্ণ । ”

মাস্কাটের নীলম সিং এবং দিল্লির রবিন্দর কৌর যৌথভাবে প্রথম রানার আপ । দ্বিতীয় রানার আপ হন বেঙ্গালুরুর শালিনী পারুপুদি এবং দুবাইয়ের মিসেস নেহা সিং গুপ্তা । এঁরা জিওকুইন ইন্টারন্যাশনাল মিসেস গ্লোবাল কুইন হিসাবে মুকুট লাভ করেন । ‘মিস ক্যাটাগরি’-তে বেঙ্গালুরুর বাঙালি মেয়ে দেবশ্রুতি সাহা জিওকুইন মিস ইন্টারন্যাশনাল খেতাব জিতেছেন এবং রানার আপ হয়েছেন এমপির ছোট শহর গুনার আশিমা সুদ এবং ম্যাঙ্গালোরের কান্তি গারি । যিনি একজন এয়ার হোস্টেস এবং আদিবাসী পটভূমি থেকে এসেছেন এবং প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ খেতাব জিতেছেন । মিস্টার ক্যাটাগরিতে জিওকিং মিস্টার ইন্টারন্যাশনাল খেতাব জিতেছেন দিল্লির পবাস খাত্রী এবং প্রথম রানার আপ হয়েছেন কলকাতার সৌমাল্য এবং দ্বিতীয় রানার আপ হয়েছেন মুম্বইয়ের মিথিল ।

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published.

Loading…

0

শ্রীজাতর কথায় গান গাইলেন ফাল্গুনী সরকার ফাগুন

Actor Ayushman Khurrana was present in Miraj Cinemas, Newtown Kolkata to talk about his upcoming film ‘Anek’.