in

অনুষ্ঠিত হলো শারদ সুন্দরী ২০২১ এর কার্টেন-রেজার

শ্যাম সুন্দর কোং জুয়েলার্স বিগত বছর গুলোর মতো নিবেদন করছেন এবারের শারদ সুন্দরী, ‘খুকুমনি’ সিন্দুর ও আল্তার সহ নিবেদনে।সম্প্রতি ‘শারদ সুন্দরী ২০২১’-এর কার্টেন-রেজার অনুষ্ঠিত হলো স্প্রিং ক্লাবে।উপস্থিত ছিলেন শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের কর্ণধার রূপক সাহা, অর্পিতা সাহা, খুকুমণি সিন্দুর ও আল্তার ডিরেক্টর অরিত্র রায় চৌধুরী সহ আরো বিশিষ্টজনেরা।

দুর্গাপূজোর সময় সবচেয়ে উৎসবমুখর চেহারার জন্য একটি অত্যন্ত জনপ্রিয় এবং বহু প্রতীক্ষিত বার্ষিক প্রতিযোগিতা এই শারদ সুন্দরী; এবং এই বার এর নয় বছর পূর্ণ হলো।

আগের বছরগুলোেতে, সুন্দর মুখের সন্ধানে জনপ্রিয় পূজো প্যান্ডেল, প্রিমিয়াম হাউজিং সোসাইটি এবং প্রিমিয়ার কলেজ ক্যাম্পাসে পরিচালিত হয়েছিল এই উদ্যোগ এবং গত দুই বছর, কোভিড-১৯ বিধিনিষেধের কারণে এর খোঁজ ছিল সম্পূর্ণ অনলাইনে।

এবার দেখা গেল প্রতিযোগীর সংখ্যা আগের সমস্ত বছরের রেকর্ডকে ছাপিয়ে গেল।

এই বছর, ১৮,৮৭৬ টিরও বেশি তালিকাভুক্তির মধ্যে, ৭৫ জন প্রতিযোগীকে গত মাসে একটি ভার্চুয়াল স্ক্রীনিং থেকে সংক্ষিপ্ত তালিকাভুক্ত করা হয়েছিল; এবং তাদের লাইভ প্রিলিমে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল – এই সপ্তাহের শুরুতে – যেখান থেকে ১২ জন ফাইনালিস্ট বাছাই করা হয় – সৌন্দর্য এবং ফ্যাশন দুনিয়ার বিচারকদের একটি বিশিষ্ট প্যানেল তিন রাউন্ডের পরে এর নির্বাচন সম্পন্ন করেন।

উপরন্তু, এই বছর থেকে বিবাহিত মহিলাদের জন্য একটি পৃথক বিভাগ চালু করা হয়েছে; এবং তিনজন ‘মিসেস শারদ সুন্দরী’ ফাইনালিস্টও অনেক আকর্ষণীয় প্রতিযোগীর মধ্য থেকে নির্বাচিত করা হয়।

সম্প্রতি কার্টেন-রেজারে – এই ১৫ জন ফাইনালিস্টকে মঞ্চে উপস্থাপন করা হলো।

শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের কর্ণধার অর্পিতা সাহা বলেন, “উৎসবের মরসুমে এই উদ্যোগ এক নতুন মাত্রা যোগ করে আসছে।আগামীর তারার খোঁজে তরুণীদের জন্য এটা একটা উপযুক্ত মন্চ। নতুনদের এই সুযোগ দেওয়ার জন্য শারদ সুন্দরী একটি স্বপ্নের উদ্যোগ হিসাবেই আমরা শুরু করেছিলাম আর আমরা এটা দেখে সত্যিই খুশি যে এটি সেই প্রতিশ্রুতি পালন করেছে এবং দুর্গা পূজার সময় সবচেয়ে উৎসবমুখর চেহারার জন্য একটি অত্যন্ত জনপ্রিয় এবং বহু প্রতীক্ষিত বার্ষিক প্রতিযোগিতায় পরিণত হয়েছে”।

“আমরা গত বছর থেকে শরদ সুন্দরীর সহ-উপস্থাপক হিসাবে এসেছি এবং আমাদের এই জার্নি খুবই আনন্দের অভিজ্ঞতায় সমৃদ্ধ হয়েছে “, বলেছেন অরিত্র রায় চৌধুরী, ডিরেক্টর, ‘খুকুমনি’ সিন্দুর ও আল্তা।

“গত বছরের মতোই এই বছরও ‘শারদ সুন্দরী’-এর প্রস্তুতি একটি চ্যালেঞ্জ নিয়ে শুরু হয়েছিল”, শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের আরেক কর্ণধার রূপক সাহা।তিনি আরো বললেন, “কোভিড -১৯ এর বিধিনিষেধ অনেক সমস্যার সৃষ্টি করলেও আমরা এই আয়োজন সঠিক ভাবেই করতে পেরেছি।যদিও ফরম্যাট নিয়ে নতুন করে ভাবতে হয় এবং অনলাইন-অফলাইন দুটো মিলিয়ে এই প্রতিযোগিতা এগিয়ে চলেছে তার গ্র্যান্ড ফিনালের দিকে।”

শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের ‘শারদ সুন্দরী’ গ্র্যান্ড ফিনালে আগামী ২৭ শে নভেম্বর কলকাতা বোটিং ক্লাবে অনুষ্ঠিত হবে।

বিজয়ী মুখগুলো দেখা যাবে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স, খুকুমনি সিন্দুর ও আল্তা এবং অন্যান্য সহযোগী ব্র্যান্ডের বিজ্ঞাপন প্রচারে।আর এই এক্সপোজার তাদের সৌন্দর্য এবং ফ্যাশনের জগতে পরিচিতি দেবে – যা ‘শারদ সুন্দরী’-এর অন্যতম প্রধান উদ্দেশ্য।

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0

Jai Kali Kalkatte Wali : নতুন জুটি সোহম-নুসরত । রমরমিয়ে চলছে জয় কালী কলকাত্তাওয়ালির শুটিং

কফিনে শুয়ে গান করলেন অমিত কুমার, প্রকাশ পেল নতুন গান জিন্দা হুঁ ম্যাঁয়