in

Jomaloye Jibonto Bhanu: এবার যমালয়ে জীবন্ত ভানু মুখ্য ভূমিকায় শাশ্বত চট্টোপাধ্যায়

ভানু বন্দ্যোপাধ্যায়ের বায়োপিক এবার বড় পর্দায় । অভিনয়ে শ্বাশত ৷ তাঁর জীবন নিয়ে পরিচালক সায়ন্তন ঘোষাল বানাচ্ছেন যমালয়ে জীবন্ত ভানু (Bhanu Bandopadhyay Film Jomaloye Jibonto Bhanu)।

Jomaloye Jibonto Bhanu

আজ ২৬ অগস্ট বাংলা ছবির কিংবদন্তি কৌতুক অভিনেতা ভানু বন্দ্যোপাধ্যায়ের ১০১ তম জন্মবার্ষিকী। তিনি বাংলা চলচ্চিত্রের ইতিহাসে হাস্যকৌতুকময় অভিনয় জগতে একজন দিকপাল। বাঙালি দর্শকদের মনে চিরতরে জায়গা করে নিয়েছেন ‘অবিস্মরণীয় ভানু’। কিংবদন্তি কৌতুক অভিনেতাকে শ্রদ্ধা জানাতে আসছে যমালয়ে ‘জীবন্ত ভানু’ (Jomaloye Jibonto Bhanu)। যা নিয়ে আসছেন আর এক জনপ্রিয় টলি অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়

ছবিটি পরিচালনা করবেন সায়ন্তন ঘোষাল। এই ছবির গল্প এমনভাবে তৈরি যেখানে অভিনেতা ভানু বন্দ্যোপাধ্যায় অভিনীত চির স্মরণীয় দৃশ্যগুলি অবশ্যই থাকবে এবং স্মৃতিকথা। ভানু বন্দ্যোপাধ্যায়ের চরিত্রেই দেখা যাবে শাশ্বতকে। ‘যমালয়ে জীবন্ত ভানু’র চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ডক্টর কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। ছবির সংগীত পরিচালনা করছেন রাজা নারায়ণ দেব। ছবির একটি গুরুত্বপূর্ণ বিষয় অবশ্যই রূপসজ্জা। ভানুর বন্দ্যোপাধ্যায়ের লুক অবিকল আনার জন্য প্রস্থেটিক মেকাপের সাহায্য নেওয়া হবে বলে ছবির মেকআপ আর্টিস্ট সোমনাথ কুন্ডু জানিয়েছেন। নব প্রজন্মের বাঙালি দর্শক অধীর আগ্রহে অপেক্ষা করবেন ‘মাসিমা মালপো খামু’ ও অন্যান্য কালজয়ী ভানুর সংলাপ কিভাবে আজকের দাপুটে অভিনেতা শাশ্বত রূপোলি পর্দায় ফুটিয়ে তোলেন তা দেখার জন্য।

যমালয়ে জীবন্ত ভানু

ছবির ক্যামেরা সামলাবেন রম্বদীপ সাহা । ‘বুড়িমা চিত্রম’-এর ব্যানারে সুমন কুমার দাসের প্রযোজনায় আসবে এই ছবি । ক্রিয়েটিভ প্রোডিউসার শুভেন কুমার দাস ।

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

Loading…

0
মুক্তি পেল প্রসেনজিৎ-দেব অভিনীত ‘কাছের মানুষ’ ছবির ট্রেলার

Kacher Manush Trailer :দেবের কাছের মানুষ কে প্রসেনজিৎ না ইশা ,মুক্তি পেল ‘কাছের মানুষ’ ছবির ট্রেলার

Karnasubarner Guptodhon : একদিনেই ১ মিলিয়ন পেরোলো ‘ কর্ণসুবর্ণের গুপ্তধন ’ ছবির মোশন পোস্টার