in

সরস্বতী পুজো তে পিছিয়ে পড়া শিশুদের পাশে টিম কোলকাতার হ্যারি! হাসি খুশি ক্লাবে হলো নিষ্পাপ শিশুত্বের উদযাপন।

কোলকাতার হ্যারি ছবির কলাকুশলীরা হাসি খুশি ক্লাবে উপস্থিত থেকে কচিকাঁচা দের সঙ্গে সরস্বতী পুজো উদ্বোধন করলেন। এ দিন পিছিয়ে পড়া শ্রেণীর শিশুদের লেখাপড়ার সরঞ্জামও বিতরণ করেন ছবির টিম। কেন্দ্রীয় চরিত্রাভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার ছাড়াও উপস্থিত ছিলেন ছবির পরিচালক রাজদীপ ঘোষ, ছবির অন্যতম অভিনেতা অরিন্দম গাঙ্গুলী, শিশু শিল্পী ঐশীকা এবং ছবির লেখক রোহিত দে। কোলকাতার হ্যারি ছবির কেন্দ্রে রয়েছে শিশুসুলভ মননের গল্প। কেন্দ্রীয় চরিত্র হরিনাথ নামের এক তরুণ স্কুল পুলকার চালক। হরিনাথের পৃথিবী হ্যারি পটারের কাল্পনিক জগতের যাদুতে আবিষ্ট। কিন্তু তার এমন নিষ্পাপ কল্পনার জগতে এসে একে একে বাসা বাঁধতে শুরু করে গভীর সব সমস্যা। হরিনাথ (যে কিনা হরি হিসেবেই বেশি পরিচিত) কি পারবে এই সব সমস্যা পেরিয়ে আশার যাদু মন্ত্রে উজ্জীবিত হতে? সেই গল্পই শোনাবে রাজদীপ ঘোষের আসন্ন ছবি কোলকাতার হ্যারি।

ছবির কেন্দ্রে শিশুর নিষ্পাপ কল্পনার জগৎ। ছবি মুক্তির আগে তাই কচিকাঁচাদের নিয়েই ছবির প্রচারে হাসি খুশি ক্লাবের সরস্বতী পুজো উদ্বোধনে হাজির হন ছবির কলাকুশলীরা।

ছবির কেন্দ্রীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার হাসি খুশি ক্লাবে এসে ছোটদের সঙ্গে দীর্ঘ সময় কাটান। সরস্বতী পুজো উদ্বোধন তো ছিলই, পিছিয়ে পড়া শিশুদের হাতে লেখাপড়ার সরঞ্জাম তুলে দেন তিনি। এই উদ্যোগ বিষয়ে বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন, “খুব ভালো উদ্যোগ হাসি খুশি ক্লাবের। এই ছোট বাচ্চাদের হাতে প্রয়োজনীয় জিনিস তুলে দিয়ে সরস্বতী পুজোর সূচনা। এর থেকে ভালো বাগ দেবীর পুজো আরাধনা আর কি হতে পারে।

কলকাতার হ্যারি ছবিও এমনই বন্ধনের কথা বলে।
টিমের সঙ্গে আসতে পেরে আমার ভীষণ ভালো লাগছে।”

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0

Anupam Kher launches his book ‘Your Best Day is Today’ in Kolkata

অভিনেত্রী রিয়া গাঙ্গুলীর জন্মদিন পালিত হল অগ্নিশিখার সেটে : দেখুন গ্যালারি