in

প্রফুল্লকানন বালক বৃন্দ (পূর্ব)-এর খুঁটিপুজোর মাধ্যমে দুর্গাপূজার শুভারম্ভ

কলকাতা : বিগত ২৯ বছর ধরে ঐতিহ্যের সঙ্গে শ্রীশ্রী সার্বজনীন দুর্গোৎসবের আয়োজন করে চলেছে কলকাতার কেষ্টপুরের প্রফুল্লকানন বালক বৃন্দ (পূর্ব)। তাদের ত্রিশ তম বর্ষে শ্রীশ্রী সার্বজনীন দুর্গোৎসব খুঁটিপুজো মাধ্যমে শুভারম্ভ ঘটলো শ্রীশ্রী জগন্নাথ দেবের শুভ রথযাত্রার দিন। এই দিনে খুঁটিপুজো ছাড়াও ক্লাবের পক্ষ থেকে এতদ্ অঞ্চলের সম্মানীয় চিকিৎসক ডাঃ তপন চক্রবর্তী, ডাঃ শ্রাবণী চক্রবর্তী সহ অন্যান্য চিকিৎসকদের সম্মাননা জানানো হয়।

সেইসঙ্গে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করা হয়। এই খুঁটিপূজায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন বিধাননগর মিউনিসিপ্যালিটি কর্পোরেশনের এমআইসি দেবরাজ চক্রবর্তী
ঢাকের বাদ্যি দিয়ে পুজোর সূচনা করলেন পন্ডিত মল্লার ঘোষ। সঙ্গে ছিলেন কাব্যিক শিল্পী মল্লিকা ঘোষ, চিত্র পরিচালিকা ও প্রযোজক শিউলি রামানি গোমস, ফুটবলার হোসেন মোস্তাফি, হাবিবুর রহমান, মডেল সোনিয়া অ্যাঙ্গেস রামানি, গায়িকা অনামিকা ঘোষ সহ বিশিষ্টজনেরা। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন মৌ ভট্টাচার্য।

ক্লাবের সভাপতি মনীষ মুখার্জি বলেন, কোভিডের সকল সরকারি বিধি নিষেধ মেনে এবারে দুর্গাপূজার অনুষ্ঠানটি করা হবে। বর্তমান দিনের জ্বলন্ত সমস্যা নিয়েই থাকবে এবারে পুজোর থিম। বিশ্বম্ভর বসু-র সুচিন্তিত মতামত ক্লাবের ঐতিহ্যকে আরও বাড়িয়ে তুলেছে।

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

Loading…

0

মুক্তি পেল বাদল সরকারের নতুন শর্ট ফিল্ম “এ্যাডপশন”

Mia by Tanishq expands its retail footprint in Kolkata with the launch of two exclusive retail outlets