in

আত্মপ্রকাশ হলো ‘মি এন্ড মোই’ এর

শহরের এক পাঁচতারা হোটেলে আয়োজিত হয়েছিল মি এন্ড মই এর অনুষ্ঠান।
নতুনদের সুযোগ করে দেবার জন্যই এর আত্মপ্রকাশ.এই প্রতিষ্ঠান যার কর্ণধার প্রেম মুখার্জী এবং অর্পিতা গাঙ্গুলি ।তারা জানান এই ইন্ডাস্ট্রিতে নতুনদের সুযোগ করে দেওয়ার সম্ভাবনা খুবই কম অনেকেই চায় পুরনোদের সাথে অভিজ্ঞদের সাথে কাজ করতে কিন্তু তারা চান সমাজের নতুন যারা কাজ করতে চায় তারা লাইম লাইটে উঠে আসুক।
আর সেই কথামতোই এদিন হয়ে গেল এই ক্যালেন্ডার এর আত্মপ্রকাশ। এর মূল উপদেষ্টা ছিলেন টালিগঞ্জের এভারগ্রীন কুইন দেবশ্রী রায় এবং অরিজিত দত্ত।শুধু এঁরাই নন এছাড়াও ছিলেন সংগীত শিল্পী জোজো , চান্দ্রেয়ী ঘোষ , বিক্রম চট্টোপাধ্যায়,রণজয় ,সায়ন্তনী সহ টালিগঞ্জ এর অন্যান্য তারকারাও স্বাভাবিকভাবেই তারকাখচিত এই অনুষ্ঠান ছিল চোখে পড়ার মতো।
চান্দ্রেয়ী ঘোষ বলেন যে তিনি এখনও অনেকের থেকে অনেক কিছু শেখেন তাই নতুনদের সাথে কাজ করতে পেরে তিনি খুবই উচ্ছ্বসিত।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফ্যাশন কুইন রিচা শর্মা তিনি জানান নতুন দের সাথে কাজ করতে পেরে তিনি খুবই উচ্ছ্বসিত এবং এরকম একটা অনুষ্ঠানে প্যানডেমিক সিচুয়েশনের পর আসতে পেরে সত্যিই তার খুব ভালো লাগছে।


শুধু ম্যাগাজিন বা ক্যালেন্ডার নয় আত্মপ্রকাশ করলো ও টি টি প্লাটফর্ম এর অর্থাৎ এখন সিনেমা হল থেকে বেরিয়ে মানুষ একটু বেশি ঘরকুনো হয়ে গেছে মোবাইল বা টিভিতে ওয়াইফাই কানেকশন এর সাথে তারা আরাম করে বাড়িতে বসে সিনেমা দেখতে অভ্যস্ত তাই সেই সমস্ত মানুষদের কথা মাথায় রেখে এই ধরনের একটা প্লাটফর্ম লঞ্চ করল আর শুধু ও টি টি ছাড়া ও আছে মিউজিক ভিডিও, ইউটিউব চ্যানেল সহ আরো অন্যান্য। সব মিলিয়ে নতুন প্রতিভাদের প্রকাশিত করার জন্য এক অভিনব পন্থা নিয়েছে মি এন্ড মাই।

Written by Cine Kolkata Desk

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published.

Loading…

0

বাংলার বাজার ধরতে এবার এলো আলায়েন্স পাইপ

শ্যামসুন্দরের ‘শারদ সুন্দরী ২০২০’।