in

আসছে নতুন বাংলা ওয়েব সিরিজ ‘ ড্রিম বুটিক ‘

আসছে নতুন বাংলা ওয়েব সিরিজ ‘ ড্রিম বুটিক ‘ নিয়ে। সম্প্রতি মুক্তি পেয়েছে তথাগত বন্দোপাধ্যায় পরিচালিত ওয়েব সিরিজের টিজার। সাগ্নিক রায়চৌধুরীর লেখা এই ছবির গল্পের পরতে লুকিয়ে রয়েছে থ্রিলারের উপাদানও।ছবির গল্প বোনা হয়েছে বর্তমান সময়ের প্ৰেক্ষাপটেই। মুখ্য ভূমিকায় রয়েছেন অনির্বাণ চক্রবর্তীকে।তার চরিত্রের নাম যাবে অনিমেষ সেন । আসলে অনিমেষ সেন একজন বিজ্ঞানীর পাশাপাশি তুখোড় ব্যবসায়ী। স্বপ্ন তৈরি করার এই নয়া প্রযুক্তি তাঁরই আবিষ্কার।এই প্রযুক্তির মাধ্যমে বিভিন্ন মানুষকে সে গভীর ঘুমের মধ্যে স্বপ্ন দেখতে সক্ষম। তাঁরই সংস্থার নাম ‘ ড্রিম বুটিক ‘।এই সংস্থার মাধ্যমে বিভিন্ন বহুজাতিক সংস্থার কাছে সে প্রস্তাব দেয় তাঁদের পণ্যের বিজ্ঞাপন সে মানুষের স্বপ্নের মধ্যে দেখাতে পারে। বিভিন্ন পণ্যের জন্য ‘ কাস্টমাইজড ‘ বিজ্ঞাপন তৈরি করে সে। সমাজের বিভিন্ন স্তরের মানুষের জন্য একেকরকম স্বপ্ন। সেক্ষেত্রে ওঠানামা করবে স্বপ্নের দামও!

তবে মজা হলো, টিভি কিংবা ল্যাপটপের পর্দায় বিজ্ঞাপন আসলে দর্শক যেমন চাইলে তা ‘ স্কিপ ‘করতে পারেন কিংবা সংবাদপত্রে বিজ্ঞাপনের পাতাটা না পড়েই উল্টে দেওয়া যায়, স্বপ্নে কিন্তু তা সম্ভব নয়। অর্থাৎ ‘ ড্রিম বুটিক ‘ একপ্রকার বাধ্য করবে বহুজাতিক সংস্থাগুলির ‘ টার্গেট অর্ডিয়েন্স ‘দের সেই স্বপ্নের বিজ্ঞাপন দেখতে! আর এসবের সবটুকুই হবে সম্পূর্ণ গোপনে। স্বাভাবিকভাবেই যাঁরা এই ‘ বিজ্ঞাপনী স্বপ্ন ‘ দেখবেন বা বলা ভালো দেখতে বাধ্য হবেন তাঁরাও এই ব্যাপারে বিন্দুবিসর্গ জানবেন না।’ ড্রিম বুটিক ‘ এর প্রসঙ্গে কথা বলতে গিয়ে অনির্বাণ জানান তিনি ‘ অনিমেষ সেন ‘ কে পুরোপুরি খারাপ বলতে নারাজ। এই চরিত্রটি পুরোপুরি একটি রক্তমাংসের চরিত্রের মতোই। তাঁরও ব্যক্তিত্বের নানান দিক রয়েছে। রয়েছে দুর্বল দিকও। বাস্তবের কোনও মানুষের মতোই। অনির্বাণের কথায়, তাঁর অভিনয়ের কেরিয়ারে এরকম কোনও চরিত্রে তিনি আগে কখনও অভিনয় করেননি। তিনি নিশ্চিৎ দর্শকরা ‘ অনিমেষ সেন ‘-কে দেখে চমকে ওঠার পাশাপাশি তাঁকে গ্রহণও করবেন। তবে অনিমেষ সেন কিন্তু ‘ একেনবাবু ‘ কিংবা ‘ জটায়ু ‘-র মতো ‘ ব্রাইট ‘ নয় সে ব্যাপারে স্পষ্ট জানান তাঁর।

তবে এই ওয়েব সিরিজে যে সাম্প্রতিক সময়ের বিভিন্ন সামাজিক সমস্যার কথা স্পষ্টভাবে উল্লেখ করা হয়েছে, সেকথাও জানাতে ভুললেন না অনির্বাণ। ‘ ড্রিম বুটিক ‘ এ অনির্বাণ চক্রবর্তীর পাশাপাশি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সবুজ বর্ধন,অনুজয় চট্টোপাধ্যায়,দেবপ্রসাদ হালদার,দীপান্বিতা। ফেব্রুয়ারির প্রথম দিকেই নতুন ওয়েব প্ল্যাটফর্মে দর্শকদের সামনে হাজির হচ্ছে ‘ ড্রিম বুটিক ‘।

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published.

Loading…

0

মুক্তি পেল শিলাদিত্য মৌলিকের স্বল্পদৈর্ঘ্য ছবি ‘স্বাদ অনুসার’ এর পোস্টার

শেষ হল সৌম্যজিৎ মজুমদারের ‘হোমকামিং’ ছবির শ্যুটিং