in

ভজনলালের রিয়েলমি স্মার্ট স্টোর এখন কলকাতার ইমলে

মোবাইল জগতে, রিয়েলমি ব্র্যান্ড দ্রুত গণনা করার শক্তি হয়ে উঠছে। ভজনলাল কমার্শিয়াল প্রা. লিমিটেড এই জায়গায় রিয়েলমি এর সাথে অংশীদারিত্ব করছে যাতে উপভোক্তাদের নজর কাড়তে কোম্পানির উপস্থিতি বাড়ানো যায়। রিয়েলমি আজ কলকাতার ইমলে ভজনলাল কমার্শিয়াল প্রাইভেট লিমিটেড -এর সাথে একেবারে নতুন স্মার্ট এক্সক্লুসিভ স্টোরে মোবাইলগুলি লঞ্চ করেছে৷

মিঃ দীপক নকরা, কান্ট্রি হেড, রিয়েলমি এবং মিঃ দীপেশ পুনামিয়া, কান্ট্রি হেড- রিয়েলমি এআইওটি এবং নারজো সহ শ্রী মোহন বাজোরিয়া, ডিরেক্টর, ভজনলাল কমার্শিয়াল প্রাইভেট লিমিটেড এবং শ্রী জয়ন্ত বাজোরিয়া, একজন উদ্যোক্তা, ভজনলাল কমার্শিয়াল প্রাইভেট লিমিটেডের ম্যাগনেট হাউস, এমল, ২য় তলা, দোকান নম্বর 210-এ রিয়েলমি স্মার্ট স্টোর চালু করার সময় উপস্থিত ছিলেন। কোম্পানির লক্ষ্য সাধারণ জনগণের কাছে উপলব্ধ করা রিয়েলমি ফোন।

মিস্টার মোহন বাজোরিয়া বলেন, “এটি কেবল শুরু, আরও কিছু আসতে বাকি আছে।”

ভজনলাল কমার্শিয়াল প্রা. লিমিটেড, টাইমস বিজনেস অ্যাওয়ার্ডস 2018 এর বিজয়ী, টাইমস বিজনেস অ্যাওয়ার্ডস 2019 হল উদ্যম অনুভব করার জায়গা। সমস্ত বিখ্যাত ব্র্যান্ডের মোবাইল ফোন, আইপ্যাডের মোবাইল আনুষাঙ্গিক, মিউজিক এবং সাউন্ড সিস্টেম, টিভি ইত্যাদির জন্য একটি প্রিমিয়াম অংশীদার। উচ্চ চাহিদা মেটাতে রাজ্যের বিভিন্ন অংশে এর একাধিক শোরুম এবং ব্র্যান্ড স্টোর রয়েছে।

Report

What do you think?

100 points
Upvote Downvote

Comments

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

Loading…

0

Avijatrik Movie Special Screening

Uribaba releases the trailer of its brand new fiction dating show Prem Game.