in

দেবের প্রযোজনা সংস্থার নাম করে প্রতারণার চেষ্টা ! হুঁশিয়ারি করলেন স্বয়ং তারকা

বেশ কিছুদিন আগেই কিশমিশ‘ ছবির ঘোষণা হয়ে গিয়েছিল । এবং জানা গিয়েছিলো ছবিতে ফের দেখা যাবে দেব-রুক্মিনী জুটিকে। এবার তাঁদের নাম করেই সোশ্যাল মিডিয়ায় প্রতারণার ফাঁদ পাতা হয়েছে ।

দেব-রুক্মিনীর সঙ্গে এক ছবিতে অভিনয় করতে চান? বিজ্ঞাপন দেওয়া হয়েছিল একটি ফেইসবুক গ্রূপের তরফ থেকে । সেই গ্রূপের তরফে বলা হয়েছিল কয়েকজন সুশ্রী ছেলে-মেয়ে প্রয়োজন দেব-রুক্মিনীর আগামী ছবি ‘কিশমিশ’-এর জন্য। ইচ্ছুক ব্যক্তিরা যেন তাঁদের সঙ্গে যোগাযোগ করেন। এবং এখানে জড়ানো হয় দেবরুক্মিনীর নামও!

তারপর দেব এন্টারটেইনমেন্টের চোখে আসতেই তারা তাদের তরফ থেকে জানায়। “বিগত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় “কিশমিশ” সিনেমার কাস্টিং নিয়ে অনেকে পোস্ট করছেন, আমরা আপনাদের জানাতে চাই এরূপ পোস্টগুলি সম্পূর্ণ মিথ্যে এবং আপনারা কেউ এই মিথ্যে ফাঁদে পা দেবেন না “।

এবার পুজোতে দুটি ছবি রিলিজ রয়েছে দেবের। ‘টনিক‘,ও ‘গোলন্দাজ‘. পাশাপাশি ‘কিশমিশ‘ ছবির কাজও শুরু হতে চলেছে । ‘কিডন্যাপে’-এর পর ফের একসঙ্গে দেখা যাবে দেব- রুক্মিণী জুটিকে । তবে এ ছবির ঘোষণা হলেও করোনার কারণে পিছিয়ে গেছিল শ্যুটিং। জানা গেছে, পরিস্থিতি ঠিকঠাক থাকলে আগামী অগাস্টের শেষের দিকেই জোরকদমে শুরু হয়ে যাবে ‘কিশমিশ’ এর শুটিং। ছবির শুটিং হওয়ার কথা আছে কলকাতা ও উত্তরবঙ্গে।

Click to rate this post!
[Total: 0 Average: 0]

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0

টিভিতে কামব্যাকের জল্পনা উড়িয়ে দিলেন যশ দাসগুপ্ত

পিছিয়ে গেলো অক্ষয় কুমারের ‘বেল বটম’ সিনেমার মুক্তি