in

ডোমিনো’জ নিয়ে এল শারদ উপহার, কাসুন্দি, কষা আর মালাই ফ্লেভারে এবার

প্রাচ্যের সবচেয়ে বড় উৎসব, এই পুজো উদযাপন করতে এবং এই বিষয়ে উৎসাহের অংশ হতে, ভারতের বৃহত্তম পিৎজা চেইন, ডোমিনো’জ পিৎজা ঐতিহ্যবাহী বাঙালি স্বাদের দ্বারা অনুপ্রাণিত হয়ে ৬টি নতুন সুস্বাদু পিৎজার একটি নতুন রেঞ্জ লঞ্চ করার কথা ঘোষণা করেছে৷ দেশের পূর্বাঞ্চলের সবচেয়ে বড় মাপে পালিত উৎসব, দুর্গাপুজোর সময় ডোমিনো`জ স্থানীয় স্বাদের থেকে সূত্র ধরে, বাংলার বিখ্যাত স্বাদ- কাসুন্দি, কষা এবং মালাই-এ পিৎজা চালু করেছে।

 

ডোমিনো’জ সারা ভারত জুড়ে গ্রাহকদের বৈচিত্র্যপূর্ণ স্বাদ এবং তাদের পছন্দগুলি পূরণ করার ক্ষেত্রে তার মেনুকে ধারাবাহিকভাবে ইনোভেশনের জন্য পরিচিত। তারা সবসময় পূর্বাঞ্চলকে তাদের অন্যতম প্রধান বাজার হিসেবে বিবেচনা করে থাকে। এই নতুন রেঞ্জের লঞ্চটি কৌশলগতভাবে পূর্ব ভারতের দিকে নজর রেখেই আনা হয়েছে। এখানে লোকেরা যে উৎসব উদযাপন করে তার সঙ্গে এটা সামঞ্জস্যপূর্ণ। এই প্রথম কোন কিউএসআর ব্র্যান্ড বাংলা খাবার এবং ভারতের পূর্বাঞ্চলের স্বাদ থেকে অনুপ্রাণিত হয়ে মেনু তৈরি করেছে।

এই অঞ্চলের কনজিউমারদের রুচি ও পছন্দ বোঝার জন্য ডোমিনো’জ দ্বারা পরিচালিত গভীর গবেষণায় দেখা গিয়েছে যে স্থানীয় খাবারগুলি কনজিউমারদের আস্বাদনে প্রাধান্য পেয়েছে। ব্র্যান্ডটি এই সুযোগটিকে কাজে লাগিয়ে কনজিউমারদেরকে একটি আলাদা প্রোডাক্ট অফার করার জন্য একটি সুইট স্পট হিসাবে খুঁজে পেয়েছে, যা উভয় জগতের সেরা। এটি হল- বাংলার খাঁটি স্বাদের সঙ্গে পিৎজার উৎকৃষ্টতা।

এই লঞ্চের বিষয়ে বলতে গিয়ে, জুবিল্যান্ট ফুডওয়ার্কস লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার ও ম্যানেজিং ডিরেক্টর সমীর খেতরপাল বলেন, “ডোমিনো’জ-এ, আমাদের প্রয়াস সবসময়ই আমাদের গ্রাহকদের ক্রমবর্ধমান পছন্দগুলি পূরণ করার কথা ভেবে নেওয়া হয়ে থাকে। পূর্বাঞ্চল আমাদের জন্য একটি প্রধান বাজার। আমাদের টিম নতুন নতুন স্বাদের পিৎজা তৈরির দিকে মনোনিবেশ করে থাকে যা বাংলা`র সত্তাকে তুলে ধরতে পারে। পুজোর মরসুমে পিৎজার নতুন রেঞ্জ লঞ্চ করার মাধ্যমে, আমরা উৎসব উদযাপন এবং উৎসবের অংশ হতে পেরে আনন্দিত। আমরা এই অঞ্চলে এই রেঞ্জকে বাড়িয়ে নিয়ে গিয়ে এবং তার আরও বৃদ্ধির জন্য উন্মুখ হয়ে রয়েছি।”

এই পুজোয় ডোমিনো’জ প্রত্যেককে শুভ শারদীয়ার প্রীতি ও শুভেছা জানাচ্ছে!

৬টি নতুন মনোরম স্বাদের পিৎজা

কাসুন্দি চিকেন: একটি প্রথম ধরনের পিৎজার অভিজ্ঞতা যা আপনাকে কাসুন্দির খাঁটি স্বাদ এবং ফ্লেভার উপভোগ করতে সাহায্য করে, যা কাসুন্দি চিকেন এবং কাসুন্দি সসের মৃদু গুঁড়ি দিয়ে তৈরি করা হয়।
কাসুন্দি ভেজ: একটি ভেজ পিৎজাতে মনোরম কাসুন্দির স্বাদ যা মশলাদার জালাপেনোস এবং টমেটো আর কাসুন্দি সসের মৃদু গুঁড়ি দিয়ে লোড করা হয়।
মালাই চিকেন: একটি আনন্দদায়ক চিকেন পিৎজা যার রেসিপিটি সরিষার সাথে নারকেল, পাঁচফোরানের ঐতিহ্যগত সংমিশ্রণকে ঘিরে তৈরি করা হয়েছে।
মালাই ভেজ: মশলাদার জালাপেনোস এবং মসলা পনিরের একটি লোভনীয় সংমিশ্রণ যা নারকেল, পাঁচফোরান এবং সরিষার ঐতিহ্যগত সংমিশ্রণকে ঘিরে তৈরি করা হয়েছে।
কষা চিকেন: একটি চিজি ডোমিনো’জ পিৎজাতে চিকেনের সাথে মিশ্রিত খাঁটি বাংলা কোশা রেসিপি তে তৈরি।
কষা ভেজ: পেঁয়াজ এবং মাশরুম দিয়ে ভরা একটি ভেজ চিজি পিৎজা খাঁটি বাংলা কোশা রেসিপিতে তৈরি।

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

Loading…

0

একাডেমি অব ফাইন আর্টসে শুরু হল অনুপম হালদারের একক ছায়াচিত্র প্রদর্শনী

Karnasubarner Guptodhon (2022) Bengali Movie