in

তসম্ এর নিবেদনে প্রি-পূজা কার্নিভাল ২০২২

৬ আগস্ট সন্ধেয় ক্যালকাটা ইন্টারন্যাশনাল ক্লাবে, তসম্ এর নিবেদনে অনুষ্ঠিত হয়ে গেল ‘প্রি-পূজা কার্নিভাল ২০২২’। ফ্যাশন ডিজাইনার প্রমিত মুখার্জি এবং তার ফ্যাশন ব্র্যান্ড, তসম্ ফ্যাশন স্টুডিও প্রতি বছরই নতুন নতুন ভাবনা নিয়ে হাজির হয়। এবছর তারা দুর্গাপুজোর ৫ দিনের ফ্যাশন ভাবনাকে তুলে ধরলেন এই বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে। প্রমিত মুখার্জির কথায়, ‘পুজোর সময় আমরা বড় বড় ব্যানার, হোর্ডিং জুড়ে নানান রকম বিজ্ঞাপন দেখি। তবে পুজো ফ্যাশন কে নিয়ে আমার ভাবনাটা একটু অন্যরকম। এবছর ‘প্রি-দুর্গাপুজো কার্নিভাল ২০২২’ এর মাধ্যমে আমি ষষ্ঠী থেকে দশমী পুজোর পাঁচ দিনে কি রকম ফ্যাশন হতে পারে, তার একটা আভাস লাইভ অনুষ্ঠানের মাধ্যমে তুলে ধরার চেষ্টা করলাম। আর যেটা হল রাম্প শো এর মাধ্যমে। এই অনুষ্ঠানে সেলিব্রিটি থেকে মডেল, বিশেষ অতিথি সকলেই রাম্পে হাঁটলেন সাবেকি পোশাক ধুতি পাঞ্জাবি শাড়ি থেকে শুরু করে ইন্দো ওয়েস্টার্ন পোশাকে’।


এদিনের অনুষ্ঠানে সংগীতশিল্পী গুরুজিৎ সিং, অভিনেত্রী পাপিয়া অধিকারী, অভিনেতা শুভাশিস মুখোপাধ্যায়, কেনিয়া কনস্যুলেট প্রণয় পোদ্দার, গৌতম দে এর মতো বিশিষ্ট অতিথিরা প্রমিত মুখার্জির ডিজাইন করা বিশেষ পোশাকে রাম্পে হাঁটলেন। আর এ সব পোশাকের মধ্যে ছিল খাঁটি বাঙালিয়ানার ছোঁয়া। এছাড়াও অন্যান্য অতিথিদের মধ্যে ছিলেন রিয়াজুল ইসলাম, পায়েল ভার্মা, সুচেতনা দে, ইন্দ্রানী গাঙ্গুলী, জসমিত সিং অরোরা, তন্ময় চক্রবর্তী, রূপা নন্দী প্রমুখ। তিনটি পর্বে অনুষ্ঠিত হয় এদিনের ফ্যাশন রাম্প শো। ইন্ডিয়ান, এবং ইন্দো ওয়েস্টার্ন এবং স্পেশাল গেস্ট ওয়াক। স্পেশাল গেস্ট ওয়াক রাউন্ডে শো স্টপার ছিল কারক ও স্বাগতা, দুজন বিশেষ ক্ষমতা সম্পন্ন ছেলে মেয়ে।

অনুষ্ঠানের প্রথম পর্বে ছিল নৃত্য-সংগীত সহ একটি সংক্ষিপ্ত সাংস্কৃতিক অনুষ্ঠান। দুর্গা স্তোত্র পরিবেশন করেন নৃত্যশিল্পী, বিশিষ্ট মডেল ও অভিনেত্রী সুচরিতা মুখার্জি। সঙ্গীত পরিবেশনে ছিলেন বিশিষ্ট সঙ্গীতশিল্পী লাজবন্তী রায়’। তসম্ এর কর্ণধার প্রমিত মুখার্জি জানালেন, ‘আমাদের বার্ষিক অনুষ্ঠান সিজন অনুসারে হয়। ইতিমধ্যে ফ্যাশন ফিয়েস্তা ওয়ান, টু, থ্রি সফলভাবে অনুষ্ঠিত হয়ে গেছে। এটা পুজোর আগের অনুষ্ঠান। যেটা প্যানডেমিক এর আগে ২০১৯ পর্যন্ত হয়েছিল। কিন্তু ২০২০-২১ এ লকডাউনের কারণে হতে পারেনি। আবার ২০২২ এ অনুষ্ঠিত হল এবং কোভিড প্রোটোকল মেনে সকলে আনন্দের সঙ্গে অংশগ্রহণ করেছেন অনুষ্ঠানে’।

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

Loading…

0

Raksha Bandhan’ team visits city of joy Kolkata for movie promotion

Pantaloons celebrates its 25th anniversary