in

পিছিয়ে গেলো অক্ষয় কুমারের ‘বেল বটম’ সিনেমার মুক্তি

বেশ কিছুদিন আগেই অক্ষয় কুমার ঘোষনা করেছিলেন ‘বেল বটম’ এর মুক্তির তারিখ। ঘোষনা অনুযায়ী আগামী ২৭শে জুলাই প্রেক্ষাগৃহে মুক্তির কথা ছিলো ‘বেল বটম’ ছবিটির । করোনা সংক্রমেনের হার ধারাবাহিক ভাবে কমতে থাকায় এই সিদ্ধান্ত নিয়েছিলেন সিনেমাটির নির্মাতারা। প্রেক্ষাগৃহ খোলার সম্ভাবনা থেকেই ‘বেল বটম’ মুক্তির প্রস্তুতি ছিলো বলে মনে করছেন সংশ্লিষ্টরা। কিন্তু জানা গেছে আবারো পিছিয়ে গেলো ‘বেল বটম’ সিনেমার মুক্তি।

বলিউড হাঙ্গামা রিপোর্ট অনুযারী, করোনার ডেল্টা ভেরিয়েন্ট নতুন করে প্রাদুর্ভাবের কারনে আবারো কঠোর বিধিনিষেধ আরোপ করতে যাচ্ছে স্থানীয় সরকার। নতুন এই প্রাদুর্ভাব করোনার তৃতীয় ঢেউয়ের ইঙ্গিত দিচ্ছে বলে ধারনা করছেন সবাই। এর প্রেক্ষিতে প্রেক্ষাগৃহে সিনেমা প্রদর্শনের শিথিলতা তুলে নিচ্ছে ভারতীয় সরকার। সাম্প্রতিক সময়ে মহারাষ্ট্রের পাশাপাশি কেরালাতেও সংক্রমণের হার আশঙ্কাজনকভাবে বাড়ছে, তাই দেখা গেছে নতুন বিধিনিষেধের সম্ভাবনা।

তবে সিনেমাটি মুক্তির নতুন তারিখ নির্মাতারা এখনো আনুষ্ঠানিকভাবে জানাননি। কিন্তু জানা গেছে আগামী আগস্টে মুক্তি পেতে পারে সিনেমাটি। একটি সুত্রের উল্লেখ করে বলিউড হাঙ্গামা জানিয়েছে ১৩ই আগস্ট ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষ্যে মুক্তি পেতে পারে সিনেমাটি। ১৩ আগস্ট মুক্তি দিলে ১৬ এবং ২০ আগস্ট যথাক্রমে পারসি নতুন বছর এবং মহরমের ছুটি থাকছে প্রথম সপ্তাহে। এছাড়া অন্য একটি সূত্র মতে ২০শে আগস্ট রাখী বন্ধনের দুই দিন আগে মুক্তি পেতে পারে এই সিনেমা।

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0

দেবের প্রযোজনা সংস্থার নাম করে প্রতারণার চেষ্টা ! হুঁশিয়ারি করলেন স্বয়ং তারকা

টি আরপির দৌড়ে প্রথমে ‘মিঠাই ‘ ষ্টার জলসায় তালিকায় ‘খড়কুটো’