in

ক্লিকে নতুন ওয়েব সিরিজ গাঙ্গুলিস ওয়েড গুহস

সিরিজটিতে অভিনয় করেছেন অমৃতা চট্টোপাধ্যায় ,সমদর্শী দত্ত,সুদীপা বসু ,শুভ্রজিৎ দত্ত ,সৌম্য ব্যানার্জী ,বিপ্লব বন্দ্যোপাধ্যায়,রানা বসু ঠাকুর এবং অন্যান্যরা ।

Klikk এর নতুন ওয়েব সিরিজ গাঙ্গুলিস ওয়েড গুহস মুক্তি পেলো ২০শে সেপ্টেম্বর থেকে। অভিনেতা সমদর্শী দত্ত’র প্রথম পরিচালনা। তিনি অভিনয় ও করেছেন এই সিরিজে।
সিরিজের গল্প নীলমনি মিত্র লেনের একান্নবর্তী গাঙ্গুলি পরিবারের থেকে বালিগঞ্জের গুহ পরিবার অনেকটাই আলাদা। গুহ’রা শিল্পচর্চা নিয়ে থাকে, প্রায় সকলেই কিছু না কিছু জানে, কেউ রবীন্দ্র সঙ্গীত, কেউ বা কত্থক আর সান্ধ্য আসর জমায় টলি ক্লাবে, সুরা আর চিজে ডুব দিয়ে।
আর অন্যদিকে উত্তর কলকাতার বনেদি গাঙ্গুলি পরিবার, যারা কিনা এখনো পুরনো আসবাব আর কোচবিহার রাজ পরিবারের সাথে কোনো এক সম্পর্ক নিয়ে গর্ব বোধ করেন। নামকরা উকিল, ডাক্তার বা ইঞ্জিনিয়ার নিয়ে একান্নবর্তী পরিবার গাঙ্গুলি’রা।

এই দুটো পরিবারের মধ্যে ততটাই পার্থক্য, যতটা হওয়া সম্ভব। কিন্তু তবুও তারা এক জায়গায় জড়ো হয়েছে একটাই কারণে, কারণ তাদের বাড়ির দুই ছেলে-মেয়ে বেশ কিছুদিনের ফুরফুরে কলেজ প্রেমকে ‘বিবাহের রূপ দিতে চেয়েছে।

গাঙ্গুলি আর গুহ’রা পরস্পরকে ঠিক কতটা অপছন্দ করে সেটা এই বিয়েবাড়ি থেকে ঢের বোঝা যায়। চাপা উত্তেজনা, হাস্যকর সমস্যা, সন্দেহ, গোপনীয়তা, হঠাৎ করে হয়ে যাওয়া রোমান্টিক রিইউনিয়ন, বা পুরোনো, নতুন সম্পর্কের মাঝেও পাকা দেখা থেকে শুরু করে, আইবুড়োভাত হয়ে রিসেপশন, বিয়ের নানান আচার-অনুষ্ঠান পালন করতে করতে শেষে দুই পরিবারের মিল হয় এই গল্পে।এটি ৭ টি পর্বের এই সিরিজে।
দেখা যাবে Klikk OTT প্ল্যাটফর্মে ।

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0

BENFISH REVELRY – Beginning of a dream towards success

Gallery : F.I.R Movie Trailer Launch