মৈনাক ভৌমিকের পরের ছবি ‘ মিনি ‘ প্রথমবার কাজ করবেন মিমির সাথে

পরিচালক মৈনাক ভৌমিকের নতুন ছবি ‘মিনি’ । আর সেই ছবিতে প্রথমবার মৈনাকের সাথে কাজ করতে চলেছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। এই প্রথমবার পরিচালক মৈনাকের সঙ্গে কাজ করা নিয়ে দারুণ উচ্ছ্বসিত মিমি। তবে মৈনাকের ‘মিনি’তে রয়েছে আরও একটি চমক। এই ছবি দিয়েই ছবি প্রযোজনায় আসতে চলেছেন অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ী (Sampurna Lahiri)! তাঁর সঙ্গে রয়েছেন আরও এক প্রযোজক রাহুল ভঞ্জ।

মিমি জানিয়েছেন, ‘মিনি’তে যে ধরনের চরিত্রে তাঁকে দেখা যাবে, এভাবে আগে তাঁকে কোনও ছবিতেই দেখা যায়নি।লকডাউনের সময় একদিন মৈনাক আমাকে ফোন করে এই ছবির গল্পটা বলে। এই প্রজন্মের কথা মাথায় রেখে আমার সত্যিই ওঁর আইডিয়াটা দারুণ লেগেছে।”

পরিচালক মৈনাক ভৌমিকের কথায়, এই ছবি স্বাধীনচেতা একটি মেয়ের গল্প। যার কাঁধে পুরো পরিবারের দায়িত্ব। সব ধরনের অনুভূতিই এই চরিত্রের মধ্যে ফুটে উঠবে । আর মিমির মতো অভিনেত্রী এই ছবিতে থাকায় আরও ভালোদিকে যাবে ছবিটি ।

অগস্টে অরিন্দম শীলের ‘খেলা যখন‘ ছবির শ্যুট করবেন মিমি । ‘খেলা যখন’-এর কাজ শেষ হলে শুরু করবেন মৈনাকের ছবির কাজ। তবে মৈনাক কোভিডের তৃতীয় ঢেউয়ের গতিবিধি বুঝে তবেই শ্যুটের দিন ঠিক করবেন বলে জানা গিয়েছে।

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0

সৃজিত মুখোপাধ্যায়ের সিনেমায় ‘গৌরাঙ্গ’-এর ভূমিকায় পরমব্রত চট্টোপাধ্যায়

Monoshij Organized “Saturday Vibes” for Stronger Mental Health