in

প্রকাশ্যে এলো বেলাশুরু’র প্রথম গান সোহাগে-আদরে

আগামী ২০মে মুক্তি পাবে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের এই ছবি। এবার প্রকাশ্যে আসল সেই সিনেমার প্রথম গান সোহাগে-আদরে।

গতকাল ছিল জনপ্রিয় সঙ্গীত শিল্পী অনুপম রায়ের জন্মদিন। ফেসবুক থেকে শুরু করে অন্যান্য সমস্ত সাইটেই শুভেচ্ছার জোয়ার বইয়ে দিয়েছেন অনুরাগীরা। আর সেখানেই উঠে এলো তার নতুন গান। যা সহজেই মুগ্ধ করেছে নেটাগরিকদের। পাশাপাশি সেই গানের ভিডিতে সৌমিত্র-স্বাতীলেখার জুটিকে দেখেও আবেগপ্রবন হয়ে পড়েছেন অনেকে।


যেখানে শুরুতেই একটি সংলাপ বলতে শোনা যায়, “তাকেই বিয়ে করা উচিত যে নিজের থেকেও বেশি তোমাকে ভালোবাসবে।” অপরদিকে গম্ভীর থাকতে দেখা যায় ঋতুপর্ণা সেনগুপ্তকে। তিনি বলেন, “একটা সময়ের পরে শরীর আর থাকেনা। কোনও আকর্ষণ থাকেনা। কেবল থেকে যায় বন্ধুত্ব। যা আলাদা মাত্রা পেয়েছে দর্শকদের কাছে। পাশাপাশি অনুপম রায়ের লেখা এই নতুন গানেও মন মজেছে সকলের।

২০ মে মুক্তি পাচ্ছে ‘উইন্ডোজ প্রোডাকশন হাউজ’-এর বহু প্রতীক্ষিত ছবি ‘বেলাশুরু’ (Belashuru)। তবে, ‘বেলাশেষে’-এর সিক্যুয়েল নয় এই ছবি । একেবারে নতুন পারিবারিক গল্প দেখানো হবে । সৌমিত্র, স্বাতীলেখা ছাড়া এই সিনেমায় অভিনয় করছেন মনামী ঘোষ, অপরাজিতা আঢ্য, ঋতুপর্ণা সেনগুপ্ত, খরাজ মুখোপাধ্যায় ও আরও অনেকে ।

স্বাতীলেখা ও সৌমিত্র দুজনেই আমাদের ছেড়ে চলে গিয়েছেন ঠিকই । কিন্তু, তাঁদের নিখুঁত অভিনয়, তাঁদের স্মৃতি বাঙালির মনে রয়ে যাবে চিরকাল ।

Click to rate this post!
[Total: 0 Average: 0]

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0

Auli’s Aishwarya Biswas Creates History By Becoming The First Bengali Woman Entrepreneur To Be Funded On Shark Tank India

কলকাতায় নতুন ছবির প্রচার করে গেলেন রামগোপাল বর্মা