in

Raavan Review : রিভিউ রাবন : জিৎ জিৎ জিৎ পুরো ছবি জুড়েই তিনি বিরাজমান

Reviewed By : Souvik Saha

পরিচালনা: এম এন রাজ
অভিনয়ে: জিৎ, লহমা ভট্টাচার্য, তনুশ্রী চক্রবর্তী, শতাফ ফিগার

Movie Rating

ছবির গল্প বলতে জিৎ ওরফে রাম মুখোপাধ্যায়ের বদলা নেওয়ার গল্প এখানে দেখানো হয়েছে । ছবিতে রাম মুখোপাধ্যায় (জিৎ) সাংবাদিকতার অধ্যাপক। যে বদলার কারণেই রাম থেকে রাবণ হয়ে ওঠা। এই ছবির গল্পে ঢুকে পড়ে ড্রাগ মাফিয়া কাণ্ড, শিশুপাচার কাণ্ড। এই কাণ্ডের মূল কাণ্ডারীর পর্দাফাঁস করতে গিয়েই প্রাণ হারায় জিতের প্রেমিকা রাই চট্টোপাধ্য়ায় ওরফে লহমা ভট্টাচার্য। এমনকী,  একে একে খুন হন রামের পরিবারের লোকজনও। ব্যস, তারপর নানা ছকে একের পর বদলা, অভিনব কায়দায় শত্রুনাশ। পুলিশের চোখে ধুলো দিয়ে একই ব্যক্তি হয়ে ওঠে রাম ও রাবণ! শেষমেশ কি বদলা নিতে সফল হবে রাবণ?

জিতের কাঁধের ওপরই গোটা দায়িত্ব ছিল ছবিতে । এককথায় রাম অবতারের থেকে ছবিতে রাবণ হয়েই বেশি চমক দিয়েছেন সুপারস্টার জিৎ। নবাগত লহমা ভট্টাচার্যকে বেশ মিষ্টি লেগেছে,প্রথম ছবি হিসেবে ঠিকঠাক । পুলিশ অফিসারের চরিত্রে তনুশ্রীকেও ভালো লাগে । খলনায়কের চরিত্রে শফৎ ফিগার খুব ভালো কাজ করেছেন । খারাজ মুখার্জী ও বিশ্বনাথ বসু তাদের চরিত্রে ঠিকঠাক । ‘রাবণ’ ছবিতে নতুন কিছু করার চেষ্টা করেছেন জিৎ। ছবির গানগুলো বেশ ভালো শুনতে খুব ভালো লাগে । ছবির ব্যাকগ্রাউন্ড মিউজিক ও প্রশংসনীয় ।পরিচালক এম এন রাজের কাজ প্রথম বার হলেও সাবলীল ,কিন্তু চিত্রনাট্য ও গল্প আরেকটু ভালো হতে পারতো ।কিন্তু ছবি আপনাদের ভালো লাগবে | জিতের ক্যারিশমা আপনার মনে থেকে যাবে ।

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

Loading…

0

‘ইন্ডি রয়্যাল মিস মিসেস ইন্ডিয়া ২০২২’ অনুষ্ঠানে বিজয়ীদের মুকুট পরিয়ে দিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত

Aparna Sen’s “The Rapist”, produced by Applause Entertainment in association with Quest Films, gets an overwhelming response at the prestigious 27th Kolkata International Film Festival!