in

Bibriti ChatterjeeBibriti Chatterjee

Bhotbhoti Review : ‘ভটভটি’ রিভিউ

Bhotbhoti Movie Review

ছবি: ভটভটি

অভিনয়ে: ঋষভ বসু, বিবৃতি চট্টোপাধ্যায়, দেবলীনা দত্ত, দীপংকর দে, মমতা শংকর, রজতাভ দত্ত, অনির্বাণ চক্রবর্তী

পরিচালনায়: তথাগত মুখোপাধ্যায়

Movie Rating

 

টেলিভিশন তারকা তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee) প্রথম ছবি ‘ভটভটি (Bhotbhoti Movie Review)।ছবির গল্প কলকাতার গঙ্গাপাড়ের এক জাহাজবস্তির অতিসাধারণ তরুণ ভটভটি গঙ্গায় ডুব দিয়ে ‘এরিয়েল’ নামে এক জলপরির দেখা পায়। সেটা তার স্বপ্ন নাকি কল্পনা! বিষয়টি বুঝে ওঠার আগেই এসে পড়ে কোনও এক গ্রামে সশস্ত্র বিপ্লবের ডাক দিচ্ছে একদল তরুণ-তরুণী। তাদের মধ্যে থেকেই এক তরুণী ‘এরিয়েল’ হয়ে এসে পড়ে ভটভটির কাছে। সে বিশ্বাসও করে দেহাতি মেয়েটি তার স্বপ্নের জলপরী।মানুষ আর মৎস্যকন্যার ভালবাসার পথ চলার শুরু, আর কোথাও দৈনন্দিন জীবনের সঙ্গে রূপকথার মিশে যাওয়া।

বে এই ছবি জানিয়ে দিল তথাগত একজন ব্যতিক্রমী পরিচালক হওয়ার চেষ্টা করছেন কিন্তু ঠিক ভাবে সফল হতে পারলেন না । বিবৃতি চট্টোপাধ্যায় (Bibriti Chatterjee) বেশ ভালো ,চরিত্রে দাগ রেখেছেন । ।ভটভটির ভূমিকায় ঋষভ বসু (Rishav Basu)অভিনয় মনে লাগে না বেশ কিছু জায়গায় অতিরিক্ত মনে হয় । দেবলীনা দত্ত (Debleena Dutta) খারাপনা । তথাগতকে একবার দেখা গেল এক পুলিশের ভূমিকায়, কিন্তু চরিত্রের গুরত্ব সেইভাবে ছাপ ফেলতে পারেন নি ।দীপঙ্কর দে, মমতা শঙ্করের অংশটা অসমাপ্ত।

ময়ূখ ভৌমিকের সুরে গানগুলি জমাতে পারেনি। ছবিতে ভিএফেক্সের ব্যবহার খুব ভালো।ফিল্মটি দুই ঘন্টা পঞ্চাশ মিনিটের এবং একটা সময়ে বিরক্তিকর হয়ে ওঠে। অর্থহীন সংলাপ এবং দৃশ্যের উপস্থাপনায় জর্জরিত। একের পর এক প্রশ্ন বাতাসে ঝুলে আছে। আমরা জানি না কেন বিদ্রোহীরা ভটভটিকে তাদের আস্তানায় আটক করা সত্ত্বেও তাকে যেতে দিল। কেন তারা তাদের হত্যা করার জন্য সুপারি কিলার (অনির্বাণ চক্রবর্তী) নিয়োগ করে? কেন একজন বয়স্ক দম্পতি (দীপঙ্কর দে এবং মমতা শঙ্কর) স্বল্পপরিচিত ভটভটি এবং রীতাকে বাঁচানোর জন্য পুলিশের সাথে লড়াই করে? এছাড়াও, বিপ্লবীদের বর্ণনা, তাদের আস্তানা, সভা এবং শপথ ​​অনুষ্ঠান বাস্তবসম্মত নয় এবং ফলস্বরূপ, হাস্যকর।

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

Loading…

0

সুরঞ্জলী মিউজিক্যাল গ্রুপের উপস্থাপনায় মহম্মদ রফি এবং কিশোর কুমার কে শ্রদ্ধাঞ্জলি

Dharmajuddha Review

Dharmajuddha Review : ধর্মযুদ্ধ রিভিউ