in

ক্রোয়েশিয়ার ডায়নামো জাগ্রেবে সই করলেন দুই ভারতীয় মহিলা ফুটবলার

ডায়নামো জাগ্রেবের হয়ে এ বার খেলবেন ভারতের মহিলা ফুটবল দলের দুই প্লেয়ার জ্যোতি চৌহান ও সৌম্যা গুগুলোথ। কলকাতায় অন্যতম সেরা মহিলা ফুটবলারদের নিয়ে একটি ট্রায়াল শিবিরের আয়োজন করা হয়েছিল। সেখান থেকে নজর কাড়েন জ্যোতি ও সৌম্যা। এরপর ডায়নামো জাগ্রেবেও ট্রায়াল পর্বে সফল হন এই দুই ভারতীয় মহিলা ফুটবলার। এ বার তাঁদের সঙ্গে চুক্তি করল ডায়নামো জাগ্রেব।

গত মরসুমে ইন্ডিয়ান্স উইমেন্স লিগের চ্যাম্পিয়ন গোকুলম কেরালা এফসিতে খেলেছিলেন জ্যোতি ও সৌম্যা। এ বার গোকুলমের দুই সতীর্থ খেলতে চলেছেন ক্রোট ক্লাবে। ডায়নামো জাগ্রেব ক্রোয়েশিয়ার অন্যতম সফল দলগুলির একটি।

সৌম্যা বলেন, “দেশের বাইরে খেলার জন্য আমি ভীষণ রোমাঞ্চিত বোধ করছি। এটা আমার জন্য দারুণ সুযোগ। আমি কখনই ডায়নামোর মতো ক্লাবের হয়ে খেলার আশা করিনি। এটা আমার এবং আমার পরিবার ও আমার দেশের জন্য গর্বের। আশা করি এই মরসুমে নিজের সেরাটা দিতে পারব। যারা আমাকে সমর্থন করেছেন তাদের ধন্যবাদ জানাতে চাই। আমি এই সুযোগটা কাজে লাগাতে চাই।”

জ্যোতি বলেন, “এটা আমার জন্য একটা দুর্দান্ত সুযোগ। আমি নিজেকে ভাগ্যবান মনে করি যে আমি এই প্ল্যাটফর্মটা কাজে লাগানোর সুযোগ পেয়েছি। আমি এই প্ল্যাটফর্মটি ব্যবহার করব এবং আমার ১০০% উজাড় করে দেব। এবং আরও শেখার চেষ্টা করব। আরও ভালো পারফর্ম করার জন্য কঠোর পরিশ্রম করব।”

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

Loading…

0

Bangla Soccer League: কলকাতা সকার লিগের উদ্বোধনে বাইচুং, প্রসেনজিৎ

Lifestyle’s All-New Pujo Collection curated by Mimi Chakraborty is about celebrating the festivities in style!