in

তুহিন সিনহা নিয়ে আসছেন তার নতুন ওয়েব সিরিজ “মুখোশ”

একটি খুন। আর সেই খুনেরই রহস্যভেদ করতে শুরু হয় অভিযান।পরিচালক তুহিন সিনহা নিয়ে আসছেন তার পরবর্তী ওয়েব সিরিজ “মুখোশ”।স্বভূমী এন্টারটেনমেন্টর ব্যানারে তৈরী হচ্ছে ওয়েব সিরিজটি।ওয়েব সিরিজটি প্রযোজনা করছেন বিশিষ্ট শিশু চিকিৎসক ড: প্রবীর ভৌমিক। একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে খুবই শীঘ্রই মুক্তি পাবে ওয়েব সিরিজটি।

“মুখোশ “একটি ক্রাইম থ্রিলার গল্প।যার ছ টি এপিসোডের প্রতি পরদে পরদে রয়েছে রহস্যের গন্ধ।অভিনয় করতে দেখা যাবে একগুচ্ছ তারকাকে।একজন সিবিআই র ভূমিকায় দেখা যাবে ক্যাকটাস ব্যান্ডের সিধুকে।এছাড়াও রয়েছেন অবন্তিকা (যিনি এর আগে রসগোল্লা ছবিতে অভিনয় করেছেন)দিব্যেন্দু শেখর দাস,লামা, তমাল রায় চৌধুরী,তপন রায়, সঞ্জীব সরকার ,মৌপ্রিয়া দাস,পায়েল বর্মন,শতাব্দী দাস, সৃজা মাইতি,অ্যানি রায়,অরিজিৎ মন্ডল ,সম্রাট গোস্বামী,অনিকেত চ্যাটার্জি, সৃজা ব্যানার্জী, স্বাতি অধিকারী ও আরও অনেকে।চিত্রগ্রহণ করেছেন পার্থ রক্ষিত।

গল্প পরিচালক তুহিন সিনহার নিজের।প্রযোজনা নিয়ন্ত্রনে রয়েছেন তপন রায়।প্রত্যেকটা মুখোশের আড়ালে একটা করে মুখ লুকিয়ে রয়েছে।আর সেই মুখটা কারোর ক্ষেত্রে ভালো কারোর ক্ষেত্রে খারাপ।এমনি একটা মুখোশের আড়ালের গল্প নিয়ে আসতে চলেছেন পরিচালক তুহিন সিনহা।

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0

অভিনেত্রী রিয়া গাঙ্গুলীর জন্মদিন পালিত হল অগ্নিশিখার সেটে : দেখুন গ্যালারি

মাছ,মছলি এন্ড মোর নিয়ে এলো পদ্মাপাড়ের স্বাদ, খোদ কলকাতায়