in ,

আধুনিক বস্ত্রবিপনী রূপে কোলকাতায় খুলল মডার্ন ফ্যাশনস

স্বাধীনতা দিবসের প্রাক্কালে ‘প্রগতিশীল পশ্চিমবঙ্গ’-র অন্যতম প্রতীক রূপে ১৪১এ, বিবেকানন্দ রোড-এ খুলে গেল ‘মডার্ন ফ্যাশনস’।

আজ বিকেলে কোলকাতার অতি পরিচিত মুখ তথা কোলকাতা পৌরনিগমের মেয়র পারিষদ সদস্য দেবাশিস কুমার ও বাচিক শিল্পী ব্রততী ব্যানার্জী একযোগে ফিতে কেটে ‘মডার্ন ফ্যাশনস’ নামাঙ্কিত পোশাকের দোকানের দ্বারোদ্ঘাটন করেন।

পরে দেবাশিস কুমার ও ব্রততী ব্যানার্জী-র সাথে অতিথি রূপে যোগদান করেন প্রাক্তন ফুটবল খেলোয়াড় তথা ‘মোহনবাগান’-এর ঘরের ছেলে সুব্রত ভট্টাচার্য ও ‘ভূমি ব্যাণ্ড’ খ্যাত গায়ক সুরজিৎ চ্যাটার্জি, আর্মহাস্ট স্ট্রিট থানা-র ভারপ্রাপ্ত আধিকারিক পুলককুমার দত্ত ও বিশিষ্ট সমাজসেবী ও পুজো সংগঠক প্রবন্ধ রায় ওরফে ফ্যান্টা।

দোকানের আনুষ্ঠানিক উদ্বোধনের পর ‘মডার্ন ফ্যাশনস’-এর অন্যতম অংশীদার কবিতা সরকার জানান, “শুরুতে আমরা এখানে পুরুষ ও মহিলাদের রেডিমেড ট্রেণ্ডী পোশাকের সাথে মহিলাদের শাড়িও রেখেছি। পরবর্তী সময় পোশাকের সম্ভারের পরিমান আরো বাড়ানো হবে।”

কিশোরী ও যুবতীদের পছন্দের কথা খেয়াল রেখে এই মুহূর্তে দোকানে রাখা হয়েছে হাল আমলের নাইটি, হাউসকোট, টপ ও জিন্স প্রভৃতি নানান পোশাক। এই পোশাকগুলোর দাম ৩৫০ টাকা থেকে শুরু করে ৫০০ টাকার মধ্যে ঘোরাফেরা করবে।
কর্মরত ও ঘরোয়া দুই শ্রেণীর মহিলাদের প্রয়োজন ও পছন্দের কথা মাথায় রেখে এখানে তাঁতের নানাবিধ শাড়ির সাথে রয়েছে ঢাকাই, গরদ, মসলিন, তসর, লিলেন কটন, হ্যাণ্ডলুম ও সিল্কের নজরকাড়া সম্ভার।
এই শাড়িগুলোর ৪৫০ টাকা থেকে শুরু করে ৩ হাজার টাকার মধ্যেই পাওয়া যাবে।

আধুনিক কিশোর ও যুবকদের চাহিদার কথা মাথায় রেখে এখানে রাখা হয়েছে হাল আমলের রকমারি জিন্স, ফর্মাল প্যান্ট, শার্ট ও টি-শার্টের বিপুল সম্ভার।
এই পোশাকগুলোর দাম ৪৫০ টাকা থেকে শুরু হয়ে ২ হাজার টাকার মধ্যে ঘোরাফেরা করবে।

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

Loading…

0

Fish-Tish at Sarat Bose Road is One Stop Shop for Delicious Dishes

OPUS – The_Fabrication_Of_Art Celebrating Successful 5 years, established in 2017